লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

“সেদিন প্রথম ১০ ওভারে রোহিতের ক্যাপ্টেন্টিই আমরা ম্যাচ হেরে গেছি” বোলারদের খুব একটা রোহিতের কথা বলে মান বীরেন্দ্র শেহবাগ !!

ভারতের কমজর পারফরম্যান্স বড় স্টেজ মানেই, আবারো একটা ধাক্কা টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছালেও। অ্যাডিলেডে ইংল্যান্ডের কাছে বিশ্রীভাবে হার। টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে এবারের মতো ১০ উইকেটে ...

Updated on:

ভারতের কমজর পারফরম্যান্স বড় স্টেজ মানেই, আবারো একটা ধাক্কা টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছালেও। অ্যাডিলেডে ইংল্যান্ডের কাছে বিশ্রীভাবে হার। টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে এবারের মতো ১০ উইকেটে ব্রিটিশ বাহিনীর কাছে হেরে ভারতীয় দল ছিটকে গিয়েছে। এরপর থেকেই নানান আলোচনা তাদের নিয়ে শুরু হয়েছে।

ভারত ১০ উইকেটে ইংল্যান্ডের কাছে হেরেছে। ম্যাচ শেষে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা বোলারদেরই কাঠগড়ায় তুলেছেন। আর ভারত অধিনায়কের এমন মন্তব্য শোনার পরই বীরেন্দ্র সেওয়াগ তাকে এক হাত নিয়েছেন। ১০ উইকেটে ইংল্যান্ডের কাছে হারের পর রোহিত শর্মার মুখ থেকে শোনা গিয়েছিল অসন্তোশের সুর ভারতীয় দলের বোলারদের পারফরম্যান্স নিয়ে।

আর প্রাক্তন ভারতীয় তারকা ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ সেই কথা শোনার পরই ক্ষুব্ধ হয়েছেন। তার মতে একেবারে কখনোই সঠিক কাজ নয় শুধুমাত্র বোলারদের কাঁধে দোষ দেওয়াটা। এই ম্যাচে প্রথম ১০ ওভারেই ভারতীয় দল ম্যাচ হেরে গিয়েছিল। সেখানে টিম ইন্ডিয়ার টপ অর্ডার চূড়ান্ত ব্যার্থ হয়েছেন।

বীরেন্দ্র সেওয়াগ জানিয়েছে,“যদি ভারতীয় দল ভেবে থাকে যে তারা এই মাঠে যে গড় রান তার থেকে বেশি করতে পেরেছিল এবং দোষটা একেবারেই বোলারদের তবে বলব তারা একেবারেই ভুল। এই কথার সাথে আমি একেবারেই রাজি হতে পারব না। ইংল্যান্ডের বিরুদ্ধে এদিন প্রথম ১০ ওভারেই আমরা হেরে গিয়েছিলাম। যেমনটা আমরা সকলে আসা করেছিলাম আমাদের ব্যাটাররা সেভাবে শুরুটা একেবারেই করতে পারেননি। যদি টপ অর্ডার ১২ ওভার ব্যাটিং করে ৮২ রান এবং প্রত্যাশা করা হয় যে পরের ব্যাটাররা এসে ভয়হীন ক্রিকেট খেলে বাকি ৮ ওভারে ১০০ রান করবে, সেটাও ভাবা একেবারে ঠিক নয়।”

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now
About Author