লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

আম্পায়ারের সঙ্গে সাকিবের ঝামেলায় হস্তক্ষেপ করলেন বিরাট কোহলি, নো বল নিয়ে উত্তপ্ত ব্যাপার!

WhatsApp Group   Join Now ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছানোটা এখন শুধু সময়ের ব্যাপার। অ্যাডিলেডে বাংলাদেশকে ৫ রানে হারানোর ফলে ভারত এক পা বাড়িয়ে রাখল ...

Published on:

WhatsApp Group   Join Now

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছানোটা এখন শুধু সময়ের ব্যাপার। অ্যাডিলেডে বাংলাদেশকে ৫ রানে হারানোর ফলে ভারত এক পা বাড়িয়ে রাখল শেষ চারের দিকে। কোন অঘটন গ্রুপের শেষ ম্যাচে না ঘটলে ভারতের শেষ চারে যাওয়াটা নিশ্চিত। বৃষ্টির কারণে ভারতের ১৮৫ রানের টার্গেট বাংলাদেশের সামনে ১৬ ওভারে কমে ১৫১ রানে দাঁড়ায়। কিন্তু বাংলাদেশের জয়ের পথে অনভিজ্ঞ ব্যাটিং লাইন অন্তরায় হয়ে দাঁড়ায়। ১৪৫/৬ রানে বাংলাদেশের ইনিংস শেষ হয়।

Shakib Virat, , আম্পায়ারের সঙ্গে সাকিবের ঝামেলায় হস্তক্ষেপ করলেন বিরাট কোহলি, নো বল নিয়ে উত্তপ্ত ব্যাপার!

অ্যাডিলেডে ভারত-বাংলাদেশের ম্যাচে নো-বল নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে শাকিবের সাথে আম্পায়ারের বিরোধ বাঁধে। এটা দেখার সাথে সাথেই বিরাট কোহলি মাঝপথে এসে শাকিবকে সঙ্গে নিয়ে যান, শান্ত করেন তাকে বুঝিয়ে এবং সমাধান করেন বিষয়টির।

Shakib Vs Virat, , আম্পায়ারের সঙ্গে সাকিবের ঝামেলায় হস্তক্ষেপ করলেন বিরাট কোহলি, নো বল নিয়ে উত্তপ্ত ব্যাপার!

আসলে বিরাট ভারতীয় দলের ইনিংসের ষোল ওভারের সময় হাসান মাহমুদের শেষ বলটি খেলেন, বেশ বাউন্স ছিল বলটিতে এবং তাতে রান নেন কোহলি। তিনি নো বল দাবি করেন আম্পায়ারের দিকে ইঙ্গিত করে। এরপরই আম্পায়ারকে শাকিব কিছু বলেন, তবে কোহলি সাথে সাথেই হস্তক্ষেপ করেন এবং সেখানেই বিষয়টি মিটে যায়।

About Author