IND vs BAN: আশীর্বাদ হয়ে এলো বৃষ্টি,বিরতির পর খেলা ফের শুরু হতেই আউট হয়ে ফিরলেন লিটন দাস, দেখুন ভিডিও !!

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ চলছে অস্ট্রেলিয়ার মাটিতে। ১৫ বছর পর দ্বিতীয় বার ভারতীয় দল মরিয়া এই ট্রফির স্বাদ পেতে। ভারত গ্রুপ-২তে রয়েছে সুপার টুয়েলভ পর্বে। ইতিমধ্যে তারা তিনটি ম্যাচ খেলে ফেলেছে। মেলবোর্নে প্রথম ম্যাচে প্রতিপক্ষ পাকিস্তানকে ভারত চার উইকেটে হারায় বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়ার জুটি। সিডনি’তে দুরন্ত দলগত পারফর্ম্যান্সে ডাচ’দের ৫৬ রানে ধরাশয়ী করে। কিন্তু হঠাৎ ছন্দপতন তারপর। লুঙ্গি এনগিডির ঝড়ে পার্থে তছনছ ‘টিম ইন্ডিয়া’, দক্ষিণ আফ্রিকার কাছে হেরে বসে আছে।

৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে দক্ষিণ আফ্রিকা এখন গ্রুপ শীর্ষে। তারপরে ‘মেন ইন ব্লু’ ৩ ম্যাচে ৪ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে। বাংলাদেশের ‘টাইগার্স’রা তাদের ঘাড়ের কাছে নিশ্বাস ফেলছে। তাদের পয়েন্টও ৩ ম্যাচে ৪। সেমি ফাইনালে যেতে হলে রোহিত শর্মা, বিরাট কোহলিদের পূর্বের পড়শি’কে হারাতে হবে। এই হাই ভোল্টেজ ম্যাচে ভারতের লক্ষ্য জয়ের সরণীতে ফেরা। ভারতীয় দল ১৮৪ রান করেছে প্রথমে ব্যাট করে। রাহুল, কোহলি এবং সূর্য কুমারের ব্যাটে রান এসেছে। লিটন দাস পালটা আঘাত শুরু করলেও ভারত অবশেষে তাকে ফেরাতে পেরেছে।

Lt1, , Ind Vs Ban: আশীর্বাদ হয়ে এলো বৃষ্টি,বিরতির পর খেলা ফের শুরু হতেই আউট হয়ে ফিরলেন লিটন দাস, দেখুন ভিডিও !!

আশঙ্কা ছিল, বৃষ্টি আসতে পারে ভারত বনাম বাংলাদেশ ম্যাচে। সেই আশঙ্কা সত্যি হল মাঠ ভিজলো বৃষ্টিধারায়। কিন্তু তার আগে লিটন ঝড় এলো। ভারতীয় বোলিংকে পাওয়ার প্লে’তে ময়দানী ভাষায় বাংলাদেশি ওপেনার ‘কচুকাটা’ করলেন। ৬০ রান এলো পাওয়ার প্লে’তে। তার মধ্যে লিটনের ৫০এর বেশি রান এলো। উল্টো দিকে তার পার্টনার নাজমুল হোসেন শান্ত উইকেটে টিকে রইলেন।

L5, , Ind Vs Ban: আশীর্বাদ হয়ে এলো বৃষ্টি,বিরতির পর খেলা ফের শুরু হতেই আউট হয়ে ফিরলেন লিটন দাস, দেখুন ভিডিও !!

যখন মনে হচ্ছে একাই ম্যাচ জিতিয়ে নিয়ে যাবে লিটন তখন আশীর্বাদ হয়ে ভারতের জন্য বৃষ্টি এলো। কিছুক্ষণ খেলা বন্ধ রইলো। বিরতির পর খেলা শুরু হতেই ভারতকে স্বস্তি দিলেন লিটন প্রথম ওভারেই আউট হয়ে। তিনি আউট হলেন অশ্বিনের বলে এক রানকে দুইতে পরিবর্তিত করতে গিয়ে। কে এল রাহুলের থ্রো বোলারের প্রান্তে সোজাসুজি উইকেট ভেঙে দেয়। তখনও লিটন ক্রিজ থেকে অনেক দূরে। বিরোধী পক্ষের প্রথম উইকেট তুলে নিয়ে ভারত কি ম্যাচে ফিরতে পারবে, সেদিকে নজর থাকবে।