লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

“আমরা নিজের যোগ্যতায় সেমিফাইনাল পৌঁছিয়েছে… ” সেমিফাইনাল পৌঁছে ভারতকে অপমান করলেন শোয়েব আখতার !!

WhatsApp Group   Join Now ভারতীয় দল অন্যান্য দলের তুলনায় বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকে যথেষ্ট ভালো ক্রিকেট খেলছে, সে কারণেই ভারতীয় দল সব থেকে বেশি ...

Updated on:

WhatsApp Group   Join Now

ভারতীয় দল অন্যান্য দলের তুলনায় বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকে যথেষ্ট ভালো ক্রিকেট খেলছে, সে কারণেই ভারতীয় দল সব থেকে বেশি গ্রুপ লীগের পয়েন্ট অর্জনকারী দল। দ্বিতীয় গ্রুপে ৮ পয়েন্ট নিয়ে ভারত তাদের গ্রুপ লীগের শীর্ষস্থান দখল করে আছে। যেখানে পাকিস্তান দল দ্বিতীয় স্থানে আছে, এই দল ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। পাকিস্তান ও ভারত মুখোমুখি হয়েছিল দ্বিতীয় গ্রুপের প্রথম ম্যাচে, সেখানে শেষ বলে ভারতীয় দল ম্যাচ জিততে সক্ষম সক্ষম হয়েছিল। টুর্নামেন্ট শুরু থেকেই দুর্দান্ত ক্রিকেট খেলে আসছে ভারতীয় দল।

দলের পারফরম্যান্স নেদারল্যান্ড, বাংলাদেশ এবং জিম্বাবুয়ের বিরুদ্ধে উচ্চমানের ছিল, ভারতীয় দলের ব্যাটিং ব্যর্থতার জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দলকে একটি ম্যাচেই হারতে হয়। অন্যদিকে প্রথমে ভারত এবং তারপরে জিম্বাবুয়ের কাছে পাকিস্তান দল হেরে রীতি মতন ছিটকে গিয়েছিল টুর্নামেন্ট থেকে, তবে নেদারল্যান্ড শেষ দিনে সক্ষম হয়েছে দক্ষিণ আফ্রিকার মত বড় দলকে হারাতে। পাকিস্তানের সেমিফাইনালে যাওয়ার যাত্রাটা সে কারণেই অনেক সহজ হয়ে আসে। পাকিস্তানি প্লেয়াররা ৫ উইকেটের সহজ জয় বাংলাদেশের বিরুদ্ধে ছিনিয়ে নেয় এবং কোয়ালিফাই করে সেমিফাইনালে।

সেমিফাইনালে প্রথম গ্রুপ থেকে কোয়ালিফাই করেছে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড দল এবং ভারতীয় দল ও পাকিস্তান দ্বিতীয় গ্রুপ থেকে সেমিফাইনাল খেলবে। ১০ই নভেম্বর প্রথম সেমিফাইনালে পাকিস্তান ও নিউজিল্যান্ড মুখোমুখি হবে এবং দ্বিতীয় সেমিফাইনালে ১১ই নভেম্বর মুখোমুখি হবে ভারত ও ইংল্যান্ড। ১৩ তারিখ বিজয়ী দল ফাইনাল খেলবে মেলবোর্নের মাঠে। ভারতীয় দলের সম্বন্ধে শোয়েব আখতার কু-কথা বলে খবরের শিরোনামে। শোয়েব আখতার রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়াকে হুমকি দিয়ে বলেছে, “এখন আবার আমাদের একে অপরের সাথে দেখা করতে হবে।”

শোয়েব আখতারের ইঙ্গিত অনুযায়ী, ভারত ও পাকিস্তানের দল মুখোমুখি হবে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে। টিম ইন্ডিয়াকে শোয়েব আখতার হুমকি দিয়ে বললেন, “আপনারাই বলেছিলেন যে পাকিস্তান টুর্নামেন্টের বাইরে চলে গিয়েছে, নিন আমরা এসে গেছি, আপনাদের সাথে আবার দেখা হবে।”

শোয়েব আখতার বললেন, “ভারত-পাকিস্তান যদি ফাইনালে ওঠে, তাহলে ভালো। সেমিফাইনালে হেরে ভারত-পাকিস্তান বিদায় নিলে সেটা ঠিক হবে না। এছাড়া তিনি অন্যদলগুলিকে নিয়ে মন্তব্য করে বলেন, শোয়েব আখতার বললেন, “এই বিশ্বকাপে প্রায় সব দলই খুব খারাপ খেলা দেখিয়েছে।অস্ট্রেলিয়া সেমিফাইনালের বাইরে, ইংল্যান্ড দলও দুর্দান্ত ক্রিকেট খেলেনি এবং পাকিস্তানও ভালো খেলেনি। দেখার বিষয় আগামী দিনে কি হয়।”

About Author