লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

রাহুল বা কোহলি নয় ম্যাচের আসল হিরো যে মাঠের বাইরে !! , হাতে ব্রাশ নিয়ে ভাইরাল রঘু

WhatsApp Group   Join Now চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলকে ছন্দে দেখা যাচ্ছে প্রথম ম্যাচ থেকে। প্রথম তিনটি ম্যাচে মধ্যে ভারতীয় দল দুটি ম্যাচে জয়লাভ ...

Updated on:

WhatsApp Group   Join Now

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলকে ছন্দে দেখা যাচ্ছে প্রথম ম্যাচ থেকে। প্রথম তিনটি ম্যাচে মধ্যে ভারতীয় দল দুটি ম্যাচে জয়লাভ করে বাংলাদেশের বিরুদ্ধে অ্যাডিলেডের মাঠে পৌঁছেছিল তাদের সেমিফাইনালে যাওয়ার টিকিট কনফার্ম করার জন্য। ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মা ব্যাটিং করতে এসে জলদি আউট হয়ে যান, গতকাল লোকেশ রাহুল ছন্দে ফিরেছেন, রাহুল ৩২ বলে ৫০ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন। তাছাড়া প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি নিজের ফর্ম ধরে রেখেছেন। বিরাট কোহলি ৪৪ বলে ৬৪ রানের ইনিংস খেলেছেন। এছাড়া ভারতীয় দলকে সবাই টুকটাক স্কোর করে ১৮৪ তে পৌঁছে দিয়েছিল।

লিটন দাস কাউন্টার অ্যাটাক শুরু করেছিলেন জবাবে ব্যাটিং করতে এসে, লিটন দুর্দান্ত ব্যাটিং করছিলেন, ভারত থেকে ম্যাচটি পাওয়ার প্লেতে ই অনেক দূরে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু খেলা কিছুটা সময়ের জন্য বন্ধ থাকে হঠাৎ বৃষ্টি আসায়, ৬৬ রান সংখ্যা ছিল বাংলাদেশ দলের খেলা যখন চালু হয়, খেলা শুরু হয় অষ্টম ওভারে, বাংলাদেশের টার্গেট ১৬ ওভারের খেলায় ছিল ১৫০, পুনরায় খেলা চালু হওয়ায় পরেই প্যাভিলিয়নে ফিরে যান রান আউট হয়ে লিটন দাস। তারপরে বাংলাদেশ দলের একে একে উইকেট পড়তে থাকে। ২০ রানের প্রয়োজন ছিল শেষ ওভারে জিততে গেলে কিন্তু সেটি তুলতে বাংলাদেশ দল ব্যর্থ হয়। বাংলাদেশকে ৫ রানে হারিয়ে ভারত সেমিফাইনালের জন্য টিকিট কনফার্ম করলো, অর্শদীপ সিং এবং হার্দিক পান্ডিয়া দুটি উইকেট নিয়েছিলেন ভারতের হয়ে এবং মোহাম্মদ সামি একটি উইকেট নিয়েছিলেন।

Img 20221105 003245, , রাহুল বা কোহলি নয় ম্যাচের আসল হিরো যে মাঠের বাইরে !! , হাতে ব্রাশ নিয়ে ভাইরাল রঘু
Image:

আউটফিল্ড বৃষ্টি আসার পরে ভিজেছিল যার জন্য ফিল্ডিং করতে ভারতীয় ফিল্ডারদের অসুবিধার সম্মুখীন হতে দেখা যাচ্ছিল, ঠিক তখনই এক অভাবনীয় পদ্ধতির অবলম্বন করতে ভারতীয় ম্যানেজমেন্টকে দেখা গেল। দেখা গেল থ্রো ডাউন স্পেশালিস্ট ভারতীয় দলের স্টাফ রঘু, কাকে দেখা যাচ্ছিল একটি ব্রাশ নিয়ে বাউন্ডারির বাইরে ঘোরাফেরা করতে, তিনি দৌড়ে মাঠের মধ্যে প্রবেশ করেছিলেন ওভার শেষ হলেই এবং ভারতীয় প্লেয়ারদের জুতোর তলায় লেগে থাকা কাদা পরিষ্কার করে দিচ্ছিলেন যাতে দৌড়াতে তাদের অসুবিধা না হয়।

Img 20221105 003258, , রাহুল বা কোহলি নয় ম্যাচের আসল হিরো যে মাঠের বাইরে !! , হাতে ব্রাশ নিয়ে ভাইরাল রঘু

নেট দুনিয়া উত্তাল হয়ে উঠেছে রঘুর এই অভাবনীয় দৃশ্য দেখে ক্রমশ ভাইরাল হয়ে উঠছে, তার ছবি প্রকাশে আসতে, ভারত তাদের গ্রুপ স্টেজের শেষ ম্যাচটি বিশ্বকাপের মঞ্চে জিম্বাবুয়ের বিরুদ্ধে ৬ই নভেম্বর খেলবে।

About Author