লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

স্বস্তির নিঃশ্বাস ভারতীয় শিবিরে, ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর! ফিনিশিংয়ের দুর্বলতা মেটাতে বিশ্বকাপের মাঝেই দলে ফিরলেন

WhatsApp Group   Join Now অস্ট্রেলিয়ায় আয়োজিত ২০২২ এর চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হলেই ভারতীয় ক্রিকেট দল যাবে নিউজিল্যান্ড ও বাংলাদেশ সফরে। ভারত নিউজিল্যান্ডের মাটিতে ...

Updated on:

WhatsApp Group   Join Now

অস্ট্রেলিয়ায় আয়োজিত ২০২২ এর চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হলেই ভারতীয় ক্রিকেট দল যাবে নিউজিল্যান্ড ও বাংলাদেশ সফরে। ভারত নিউজিল্যান্ডের মাটিতে ১৮ ই নভেম্বর থেকে ৩০ শে নভেম্বর পর্যন্ত সীমিত ওভারের দুটি সিরিজ খেলবে। ৪ ঠা ডিসেম্বরের থেকে ২৬ শে ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশের সাথে একদিনের ম্যাচ ও টেস্ট সিরিজ খেলে ভারতীয় দল এই বছরের মত খেলা শেষ করবে। তবে এরইমধ্যে ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য সুখবর। দূর হবে ফিনিশিংয়ের চিন্তা।

এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় ‘টি টোয়েন্টি বিশ্বকাপ 2022’ এর খেলা মাঝপথে অবস্থান করছে। শেষ হতে আর মাত্র কিছুদিন। বিশ্বকাপ শেষ হলেই বেশ কিছু সিনিয়র খেলয়াড়কে বিশ্রাম দিয়ে অনেক তরুণ ক্রিকেটারদের সুযোগ দিতে চলেছেন বোর্ড, এর সঙ্গে ভারতীয় ক্রিকেট শিবির ভারতীয় ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর দিয়েছে। চোট সারিয়ে দলে ফিরেছেন ভারতের অন্যতম অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। এতে ২২ গজে ভারতের ক্লাইম্যাক্স আরও জমজমাট হবে।

Ravindra Jadeja, , স্বস্তির নিঃশ্বাস ভারতীয় শিবিরে, ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর! ফিনিশিংয়ের দুর্বলতা মেটাতে বিশ্বকাপের মাঝেই দলে ফিরলেন

রবীন্দ্র জদেজা এশিয়া কাপে চোট পেয়ে দীর্ঘদিন জাতীয় দলের বাইরে আছেন। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের অংশ হতে পারেননি তিনি। সম্প্রীতি ভারতীয় ক্রিকেট বোর্ড বাংলাদেশ সফরে ঘোষিত দলে রবীন্দ্র জাদেজাকে রেখেছেন। এর ফলে মনে করা যায় যে জাদেজা চোট সারিয়ে সুস্থ হয়েছেন। বিশ্বকাপ চলার মাঝেই ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য এটি একটি সুখবর।

বাংলাদেশের বিরুদ্ধে খেলার তারিখ :-

৩ ম্যাচের একদিনের সিরিজ (ODI): ৫০ ওভারের ম্যাচ হবে ডিসেম্বরের ৪, ৭ ও ১০ তারিখ! স্টেডিয়াম ঢাকা।

২ ম্যাচের টেস্ট সিরিজ : প্রথম টেস্ট ম্যাচ ১৪-১৮ই ডিসেম্বর, স্টেডিয়াম চট্টগ্রাম। দ্বিতীয় টেস্ট ম্যাচ ২২-২৬শে ডিসেম্বর, স্টেডিয়াম ঢাকা।

বাংলাদেশের বিরুদ্ধে ODI সিরিজের (Bangladesh Vs India) দল:-

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহল, শেখর ধাওয়ান, শ্রেয়স আয়ার, ঋষভ পন্থ, ঈশান কিশন, রবীন্দ্র জাডেজা, রজত পতিদার, অক্ষর পটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, রাহুল ত্রিপাঠী, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, দীপক চাহার ও যশ দয়াল।

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজের দল:-

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, শুভমন গিল, চেতেশ্বর পুজারা, শ্রেয়স আয়ার, ঋষভ পন্থ, কেএস ভরত, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজা, কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর, অক্ষর প্যাটেল, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ এবং উমেশ যাদব।

About Author