লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

দয়া করে করে তার প্রতি এই অবিচার করবেন না, তিনি যুবরাজের মতো ছয়টি ছক্কা মারতে পারেন-ডেল স্টেইন

WhatsApp Group   Join Now ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা প্রথম ওয়ানডে ম্যাচে রবিবার অর্থাৎ ৬ অক্টোবর হেরে যেতে হয় ৬ রানে। ভারতের একমাত্র খেলোয়াড় সঞ্জু ...

Published on:

WhatsApp Group   Join Now

ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা প্রথম ওয়ানডে ম্যাচে রবিবার অর্থাৎ ৬ অক্টোবর হেরে যেতে হয় ৬ রানে। ভারতের একমাত্র খেলোয়াড় সঞ্জু স্যামসনই যিনি শেষ ওভার পর্যন্ত লড়াই করেছিলেন জয়ের জন্য।

তার ইনিংস চলাকালীন সঞ্জু স্যামসন ৬৩ বলে ৮৬ রানের মুখোমুখি হন। আপনাকে আমরা বলি যে সবাইকে মুগ্ধ করেছিলেন সঞ্জু স্যামসন তার ইনিংস দিয়ে। এই ইনিংসের মাধ্যমে সঞ্জু স্যামসনের প্রশংসা করেন দক্ষিণ আফ্রিকার উইকেট রক্ষক ব্যাটসম্যান ডেল স্টেইন এবং তাকে তুলনা করেন যুবরাজ সিংয়ের সাথে।

ডেল স্টেইন বিশ্বাস করেন এক ওভারে সঞ্জু স্যামসন ক্ষমতা রাখেন ৬টি ছক্কা মারার। যেটি যুবরাজ প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে করেছিলেন। স্টেইন স্যামসন সম্পর্কে বলেন, তার ওভারের শেষ বলে কাগিসো রাবাদা নো বল করার সাথে সাথেই আমি বললাম এমনটা দয়া করে হতে দেবেন না।

কারণ সঞ্জুর মত একজন খেলোয়ার কী করবে আপনি জানেন না, বিশেষ করে সেই ফর্ম এবং আত্মবিশ্বাস যখন তার থাকে। তিনি আরো বলেছেন যে শেষ ওভার বল করতে শামসি যাচ্ছিল এবং তার (শামসির)দিন যে খারাপ যাচ্ছে স্যামসন জানতেন। যখন রাবাদা নো বল করেছিলেন আমি তখন নার্ভাস ছিলাম।

Bg Copy11 1, , দয়া করে করে তার প্রতি এই অবিচার করবেন না, তিনি যুবরাজের মতো ছয়টি ছক্কা মারতে পারেন-ডেল স্টেইনযুবির সম্ভাবনা রয়েছে কারণ সঞ্জু এমন একজন খেলোয়াড় যে, সে ছয়টি ছক্কা মারতে পারে যখন ৩০+ প্রয়োজন তখন। আর সে জিততে পারে দলকে। আপনাকে আমরা বলি যে এই লক্ষ্যে পৌঁছানোর জন্য সঞ্জু স্যামসন এবং শ্রেয়াস আইয়ার ভারতের পক্ষে কঠিন ম্যাচ খেলেছেন।

একদিকে ৬৩ বলে নয়টি ৪ ও তিনটি ৬ সাহায্যে সঞ্জু স্যামসন দুর্দান্ত ৮৬ রান করেন, অন্যদিকে ৩৭ বলে আইয়ারও ৫০ রান করেন। এরপর শার্দুল ঠাকুর ৩৩ রান করেন ৩১ বলে পাঁচটি ৪ সাহায্যে। কিন্তু এই লক্ষ্যে ভারত পৌঁছাতে পারেনি আপার অর্ডার ব্যাটসম্যানদের কারণে।

About Author