লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

সূর্যকুমার এবং আরশদীপের বিস্ময়কর পারফরমেন্স, প্রথম প্রস্তুতি ম্যাচে জিতলো ভারত

WhatsApp Group   Join Now টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি ২০২২ বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিচ্ছে। আজ পার্থে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের প্রথম অনুশীলন ম্যাচ খেলেছে। এই ম্যাচে ...

Published on:

WhatsApp Group   Join Now

টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি ২০২২ বিশ্বকাপের জন্য প্রস্তুতি নিচ্ছে। আজ পার্থে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের প্রথম অনুশীলন ম্যাচ খেলেছে। এই ম্যাচে টিম ইন্ডিয়া ওয়েস্টার্ন অস্ট্রেলিয়াকে 13 রানে হারিয়েছে।ভারতের হয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন ব্যাট হাতে সূর্যকুমার যাদব এবং বল হাতে আরশদীপ সিং।

প্রথম ব্যাটিং করে 20 ওভারে 6 উইকেটে 158 রান করেছিল টিম ইন্ডিয়া। জবাবে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া দল নির্ধারিত 20 ওভারে ৮ উইকেটে ১৪৫ রান তুলতে সক্ষম হয়। ভারতের হয়ে মাত্র ৩৫ বলে ৫২ রান করেন সূর্যকুমার যাদব। একই সময়ে হার্দিক পান্ডিয়া গুরুত্বপূর্ণ ২৯ রান করেন। এছাড়া দীপক হুদা 22 এবং দিনেশ কার্তিক 19 রান করে।

এই ম্যাচে ভারতের হয়ে ওপেন করতে আসে রোহিত শর্মা ও উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত। তবে দুজনেই ফ্লপ হন। রোহিত করেন ৩ রান ও পান্ত করেন ৯ রান। বোলিংয়ে বিস্ময় দেখিয়েছেন আরশদীপ সিং। তিন ওভার বল করে মাত্র 6 রান খরচ করে তিন উইকেট নেন আরশদীপ। দুটি করে উইকেট পেয়েছেন ভুবনেশ্বর কুমার ও চাহাল। অন্যদিকে 4 ওভার বল করে 49 রান দিয়ে 1 উইকেট পান হর্ষল প্যাটেল।

ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার প্লেয়িং 11: ডি’আর্সি শর্ট, অ্যারন হার্ডি, ক্যামেরন ব্যানক্রফট (wk), অ্যাশটন টার্নার (c), স্যাম ফ্যানিং, হামিশ ম্যাকেঞ্জি, ঝিয়ে রিচার্ডসন, অ্যান্ড্রু টাই, জেসন বেহরেনডর্ফ, ম্যাথিউ কেলি, নিক হবসন।

ভারতের প্লেয়িং 11: রোহিত শর্মা (অধিনায়ক), ঋষভ পান্ত (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, দীপক হুডা, হার্দিক পান্ড্য, দিনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, হর্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং এবং যুজবেন্দ্র চাহাল।

About Author