প্রস্তুতি তুঙ্গে, নেটে বোলারদের উপর তাণ্ডব চালাচ্ছেন কোহলি

16 অক্টোবর থেকে শুরু হচ্ছে ICC পুরুষদের T20 বিশ্বকাপ 2022(অস্ট্রেলিয়া)। ১৪ জন খেলোয়াড় নিয়ে অস্ট্রেলিয়া পৌঁছেছে ভারতীয় দল। টিম ইন্ডিয়ার প্রথম অনুশীলন ম্যাচের আগে, ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাসোসিয়েশন (WACA) স্টেডিয়ামে বিরাট কোহলিকে নেট প্রাকটিস করতে দেখা গিয়েছে।

একজন ভক্ত টুইটারে বিরাটের নেট প্রাকটিসের ভিডিও শেয়ার করেছেন, যাতে কোহলিকে নেট সেশনে ভালো শট মারতে দেখা গিয়েছে। বিরাট কোহলি সব ধরনের ক্রিকেটের বর্তমান সেরা ব্যাটসম্যানদের মধ্যে একজন। সম্প্রতি 2022 এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে সেঞ্চুরি করেন তিনি। যা ছিল তার টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি। বিশ্বকাপেও তার কাছ থেকে একই ধরনের ইনিংস আশা করে ভারতীয় ভক্তরা।

সম্প্রতি ভারতে অনুষ্ঠিত হয়েছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ। প্রথম দুটি টি-টোয়েন্টি ম্যাচে ভারত জিতে যায় তাই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচে বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছিল।দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচে বিরাট কোহলি তিন রান করে আউট হয়েছিলেন।

দ্বিতীয় ম্যাচে ২৮ বলে ৪৯ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন বিরাট। এই ম্যাচে ভারত 237 রানের বড় স্কোর করেছিল এবং জিতেছিল। রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে 2-1 ব্যবধানে জয় পেতে সক্ষম হয়েছে।

অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলার আগে বিরাট কোহলি ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি অনুশীলন ম্যাচে অংশ গ্রহণ করবে। সোমবার অনুষ্ঠিত হবে প্রথম অনুশীলন ম্যাচ। দ্বিতীয় অনুশীলন ম্যাচটি 13 অক্টোবর ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া ক্রিকেট অ্যাসোসিয়েশন গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে