লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

‘মনে হচ্ছে তিনি অন্য গ্রহ থেকে এসেছেন’ সূর্যকুমারের চমকপ্রদ ব্যাটিংয়ে পাকিস্তানি কিংবদন্তির প্রতিক্রিয়া

WhatsApp Group   Join Now সূর্য কুমার যাদব আবার তার ৩৬০-ডিগ্রি শৈলীতে জিম্বাবুয়ের বিরুদ্ধে ম্যাচে জোড়ালোভাবে ব্যাটিং করেছেন। তিনি ২৫ বলে অপরাজিত ৬১ রান করেন ...

Published on:

WhatsApp Group   Join Now
সূর্য কুমার যাদব আবার তার ৩৬০-ডিগ্রি শৈলীতে জিম্বাবুয়ের বিরুদ্ধে ম্যাচে জোড়ালোভাবে ব্যাটিং করেছেন। তিনি ২৫ বলে অপরাজিত ৬১ রান করেন জিম্বাবুয়ের বিরুদ্ধে ম্যাচে। তিনি ছটি চার ও চারটি ছক্কা মারেন এই ইনিংসে। অদ্ভুত শট থেকে এসেছে বেশিরভাগ বাউন্ডারি যার জন্য তিনি পরিচিত। পাকিস্তানি কিংবদন্তি ওয়াসিম আকরাম তার এই শক্তিশালী ইনিংসকে কেন্দ্র করে তাকে অন্য গ্রহের ব্যাটসম্যান বলেছেন।ওয়াসিম আকরাম বললেন, ‘আমার মনে হয় সে অন্য গ্রহ থেকে এসেছে। তিনি অন্য ব্যাটসম্যানদের থেকে সম্পূর্ণ আলাদা। শুধু জিম্বাবুয়ের বিপক্ষে নয় বিশ্বের সেরা বোলিং আক্রমণের বিপক্ষে তিনি যে কয়টি রান করেছেন’, তা মজার।ওয়াসিম আকরামের এই প্রতিক্রিয়া দেখে সূর্য কুমারের সেই শটটি তিনি ফাইনাল লেগে খেলেছিলেন। একটি দুর্দান্ত স্কুপ শট মারেন একটি ওয়াইড ফুল টস বলে তিনি। ওয়াসিম আকরামই শুধু নয়, এই শট দেখার পর প্যানেলে থাকা ওয়াকার ইউনিসও তার সাথে মজার প্রতিক্রিয়া জানিয়েছেন।

‘তাকে কীভাবে টি-টোয়েন্টিতে আটকাবেন ?’

ওয়াকার বললেন, ‘তাকে টি-টোয়েন্টিতে আউট করার সেরা উপায় কী? ওয়ানডে ও টেস্টে পরিকল্পনা করে আউট করা যায় কিন্তু টি-টোয়েন্টিতে এটা খুবই কঠিন। কেউ যখন এমন ফর্মে থাকে, তখন তার বিরুদ্ধে বোলিং করাটাই বড় চ্যালেঞ্জ। আমার মনে হয়, শেষ ম্যাচে তার বিপক্ষে ভালো পরিকল্পনা করেছিল পাকিস্তান। পাক বোলাররা ধারাবাহিকভাবে শর্ট ডেলিভারি করেছেন। হয়তো এটাই তাকে থামানোর উপায়।’এখনো পর্যন্ত সূর্য কুমার যাদব ৫ ইনিংসে ২২৫ রান করেছেন এই টি-টোয়েন্টি বিশ্বকাপে, ৩টি অর্ধশতক করেছেন শেষ ৫ ইনিংসে। তিনি এই রান গুলি করেছেন ১৯৩.৯৬ এর শক্তিশালী স্ট্রাইক রেটে ৭৫ গড়ে। তিনি তিনটি হাফ সেঞ্চুরি করেছেন এই ৫ ইনিংসে। সবথেকে বেশি এই বিশ্বকাপে রান করার নিরিখে বর্তমানে মাত্র ২১ রানে পিছিয়ে রয়েছেন তিনি বিরাট কোহলির থেকে।
About Author