‘দীপ্তি নই, তবে আমিও করতে পারি’, নন-স্ট্রাইকার বাটলারকে রান আউটের সতর্কতা স্টার্কের

ইংল্যান্ডে অনুষ্ঠিত ইংল্যান্ড বনাম ভারতের তিনটি ওয়ানডে ম্যাচ সিরিজের শেষ খেলায় দীপ্তি শর্মার করা রান আউট নিয়ে এখনও আলোচনা চলছে। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে ( ম্যাচটি বৃষ্টির কারণ বশত শেষ করা যায়নি) অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার মিচেল স্টার্ককে ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলারকে সতর্কবার্তা দিতে দেখা যায়। স্টার্কের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে, যাতে স্পষ্ট দেখা যায় যে তিনি বাটলারকে তাড়াতাড়ি ক্রিজ ছাড়ার জন্য সতর্ক করেছিলেন।

স্টাম্প-মাইকে স্টার্ককে বলতে শোনা যায়, ‘আমি দীপ্তি নই। তবে আমিও নন স্ট্রাইকার এন্ডে রান আউট করতে পারি। কিন্তু তার মানে এটা নয় যে তুমি আগেই ক্রিজ ছেড়ে বেরিয়ে যাবে।’ তাতে পালটা বাটলার বলেন, ‘আমার মনে হয় না যে আমি আগে ক্রিজ ছেড়ে বেরিয়ে গিয়েছি।’

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ডের মধ্যে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে ইংল্যান্ড ২-০ ব্যবধানে জিতেছে। শেষ ম্যাচটি অর্থাৎ সিরিজের তৃতীয় ম্যাচটি বৃষ্টির কারণে শেষ করা যায়নি। বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলিয়ার সঙ্গে লড়াই করে টি-টোয়েন্টি সিরিজ জেতাটা ইংল্যান্ডের কাছে খুবই লাভজনক। সম্প্রতি ভারতের মাটিতে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ ২-১ কে হেরেছে অস্ট্রেলিয়া।