মহেশমহেশ বাবু-বিজয়ের সিনেমায় এবার ধোনি!

রুপালি পর্দার অনেক তারকার সঙ্গেও রয়েছে তার সুখ্যাতি ও সম্পর্ক। তার জীবনী নিয়ে তৈরি হয়েছে চলচ্চিত্র। গুঞ্জন উঠেছে ভারতীয় এই তারকা ক্রিকেটার নাকি সিনেমা প্রযোজনা করবেন? তার প্রযোজিত সিনেমায় অভিনয় করবেন তেলেগু অ্যাক্টর মহেশ বাবু ও তামিল অ্যাক্টর থালাপাতি বিজয়!

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে গুঞ্জন উঠেছে- তেলেগু ও তামিল সিনেমার তারকা নায়কদের সিনেমা প্রযোজনা করবেন এম এস ধোনি। এই কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। শুরুতে মহেশ বাবুর তেলেগু সিনেমায় ও থালাপাতি বিজয়ের তামিল সিনেমায় প্রযোজনা করবেন তিনি। এ বিষয়ে তার থেকে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। কিন্তু এই গুঞ্জন ছড়িয়ে পড়ায় মহেশ বাবু- থালাপাতি বিজয় ও এম এস ধোনি ভক্তদের মাঝে একটা খুশির উচ্ছ্বাস দেখা দিয়েছে। ভক্তরা শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় আছে।

মহেশ বাবু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত তেলেগু সিনেমা ‘সরকারু বারি পাতা’। গত ১২ মে মুক্তি পায় এই সিনেমাটি। ৬০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করেছে ২৩০ কোটি রুপি। বর্তমানে তার হাতে রয়েছে ‘এসএসএমবি২৮’ সিনেমার কাজ।

অন্যদিকে বিজয়ের পরবর্তী তামিল সিনেমা ‘বারিসু’। এটি পরিচালনা করছেন বামসি পেইদিপাল্লী। সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা।