লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

দলে প্লেয়ার কম, সাপোর্ট স্টাফ বেশি! ভারতীয় দল দেখে হতবাক ফ্যানরা

WhatsApp Group   Join Now 2022 টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল রওনা হয়েছে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে। টিম ইন্ডিয়া পার্থে পৌঁছেছে দীর্ঘ 17 ঘন্টা বিমান সফরের পর। ...

Published on:

WhatsApp Group   Join Now

2022 টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল রওনা হয়েছে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে। টিম ইন্ডিয়া পার্থে পৌঁছেছে দীর্ঘ 17 ঘন্টা বিমান সফরের পর। আর মাত্র কয়েকদিন বাকি টুর্নামেন্ট শুরু হতে। চলতি মাসের 16 তারিখ থেকে অস্ট্রেলিয়ায় শুরু হওয়া এই মেগা ইভেন্ট 13 নভেম্বর পর্যন্ত চলবে। গেমসের এই মহা কুম্ভের প্রথম ম্যাচে শ্রীলঙ্কা ও নামিবিয়া মুখোমুখি হবে।

22 অক্টোবর থেকে শুরু হবে সুপার-12 ম্যাচগুলি। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে 23 অক্টোবর ভারত প্রথম ম্যাচ খেলবে পাকিস্তানের বিরুদ্ধে। ভারত-পাকিস্তানের মধ্যে চলতি বছরে এটি তৃতীয় ম্যাচ হবে। এর আগে দুই দল দুবার এশিয়া কাপে মুখোমুখি হয়েছিল।

টিম ইন্ডিয়া যে গ্রুপ ছবি বিসিসিআই শেয়ার করেছে, সেখানে দেখতে পাওয়া যাচ্ছে যে, সাপোর্ট স্টাফের সংখ্যা প্লেয়ারের চেয়ে বেশি। তা দেখে ভারতীয় দলের ফ্যানরা চমকে গিয়েছে। ট্যুইট করে তামিলনাড়ুর আন্তর্জাতিক ক্রিকেটার অভিনব মুকুন্দ লিখেছেন সেই ছবি শেয়ার করে,‘কেউ কি খেয়াল করে দেখেছে যে, সাপোর্ট স্টাফের সংখ্যা প্লেয়ারের চেয়ে বেশি! 16 বনাম 14। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতেও বেশ ট্রল হয়েছে।’

বিসিসিআই দ্বারা শেয়ার করা ছবিতে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা, প্রধান কোচ রাহুল দ্রাবিড়, কেএল রাহুল, হার্দিক পান্ড্য, বিরাট কোহলি, দিনেশ কার্তিক, যুজবেন্দ্র চাহাল, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, হর্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, আর অশ্বিন, অক্ষর প্যাটেল এবং আরশদীপ সিং সহ স্টাফ সদস্যরাও দৃশ্যমান।

দলে জসপ্রিত বুমরার নাম থাকলেও, শেষ পর্যন্ত তিনি চোটের জন্য ছিটকে যান। মহম্মদ শামি, শ্রেয়স আইয়ার, রবি বিষ্ণোই ও দীপক চাহার রয়েছেন রোহিতের দলে স্ট্যান্ড বাই হিসাবে। যদিও এদিন বিমানবন্দরে দেখা যায়নি, কোন স্ট্যান্ডবাই ক্রিকেটারকে।

About Author