লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

অবিশ্বাস্য! টী-টোয়েন্টি ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করে বিশ্বরেকর্ড গড়লেন রাহকীম কর্নওয়াল

কদিন আগেই ব্যাট হাতে ঝড় তুলে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে বিশাল দেহী ক্যারিবিয়ান ব্যাটার রাহকীম কর্নওয়াল দলকে ফাইনালে তুলেছিলেন। একটুর জন্য সেঞ্চুরি থেকে বঞ্চিত হন সাকিবদের ...

Updated on:

কদিন আগেই ব্যাট হাতে ঝড় তুলে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে বিশাল দেহী ক্যারিবিয়ান ব্যাটার রাহকীম কর্নওয়াল দলকে ফাইনালে তুলেছিলেন। একটুর জন্য সেঞ্চুরি থেকে বঞ্চিত হন সাকিবদের বিরুদ্ধে ঝড় তুলে। তবে এই ব্যাটার টি-টোয়েন্টিতে ঝড় তুলে ডাবল সেঞ্চুরির ইতিহাস গড়লেন।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

উইন্ডিজের বিশ্বকাপ দলের সুযোগ না পাওয়ায় যুক্তরাষ্ট্রের মাইনর টি-টোয়েন্টি লিগ খেলতে গেছেন সিপিএল শেষ করে কর্নওয়াল। সেখানে নেমেই ঝড় তুললেন। আটলান্টা ওপেন-২০২২ লিগে ডাবল সেঞ্চুরি করেছেন আটলান্টা ফায়ারের হয়ে।

ওপেনিংয়ে নেমে কর্নওয়েল ও স্টিফেন টেইলর ঝড় তোলেন স্কয়ার ড্রাইভের বিরুদ্ধে। দুজনে পাওয়ারপ্লেতে ১০১ রান তোলেন। এরপর টেইলর ফেরেন ১৮ বলে ৫৩ রানের ইনিংস খেলে। তবে কর্নওয়েলের ঝড় থামেনি। ৫০ তুলে সেঞ্চুরি নেন।

এরপর কর্নওয়াল আক্রমণাত্মক হয়ে ওঠেন। ১০৫ রান করেন পরের ২৭ বলে। সব মিলিয়ে কর্নওয়েল অপরাজিত থাকেন ৭৭ বলে ২০৫ রানে। ২২ টি ছক্কা ও ১৭ টি বাউন্ডারি হাঁকিয়েছেন এই ইনিংসে।

২০ ওভার শেষে তার রেকর্ড গড়া ইনিংসে ভর করে ৩২৬ রান সংগ্রহ করে ১ উইকেটে আটলান্টা ফায়ার। স্কয়ার ড্রাইভ জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ১৫৪ রান সংগ্রহ করে ৮ উইকেটে। ফলে আটলান্টা ফায়ার ১৭৭ রানের বিশাল জয় পায়।

About Author