কুলদীপ যাদবের বলে বোল্ড আউট এইডান মার্করাম, ভক্তরা মনে রেখেছেন বিশ্বকাপে বাবর আজমের উইকেট

ওডিআই বিশ্বকাপ 2019-এ ভারতীয় চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব পাকিস্তানের ব্যাটসম্যান বাবর আজমকে একটি দুর্দান্ত বলে বোল্ড করেছিলেন। কুলদীপ যাদবের বাবর আজমের বিরুদ্ধে সেই বল ভক্তদের এখনো মনে আছে। প্রথম ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে যেভাবে কুলদীপ যাদব এইডান মার্করামকে বোল্ড করেছিলেন, তাতে বাবর আজমের বিরুদ্ধে সেই বলটির কথা ভক্তরা স্মরণ করেছেন। প্রথম ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক দুর্দান্ত বলে কুলদীপ যাদব ক্লিন বোল্ড করেছিলেন এইডান মার্করামকে।

দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এইডান মার্করামের ব্যাট এবং প্যাডের মাঝখান থেকে কুলদীপ যাদবের বল চলে গিয়েছিল, এবং মার্করাম ক্লিন বোল্ড হন। সেই মুহূর্তটি ভক্তরা মনে রেখেছিলেন যখন 2019 বিশ্বকাপে কুলদীপ যাদব শিকার করেছিলেন বাবর আজমকে।

ভারতকে প্রথম ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার 9 রানে হারিয়েছে। তবে ভারতের হয়ে 63 বলে অপরিচিত 86 রান করেন সঞ্জু স্যামসন, কিন্তু তার সত্বেও 40 ওভারে 8 উইকেটে মাত্র 240 রান ভারতীয় দল করতে পারে। দক্ষিণ আফ্রিকার 249 রানের জবাবে ভারতীয় দল ব্যাট করতে এসে শুরুটা খুবই খারাপ ছিল। শিখর ধাওয়ান ও শুভমান গিল সস্তায় আউট হন। এছাড়া বিশেষ কিছু করতে পারেননি ঈশান কিষাণ ও ঋতুরাজ গায়কওয়াদও। তবে শ্রেয়াস আইয়ার ও সঞ্জু স্যামসন দুর্দান্ত ইনিংস খেললেও জেতাতে পারেননি ভারতীয় দলকে।