লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

“আমার বিরুদ্ধে রান করা সহজ হবে না”, ইংল্যান্ডকে হুঁশিয়ারি শাহীন আফ্রিদির

WhatsApp Group   Join Now ভাগ্যের জোরে পাকিস্তান(Pakistan) সেমিফাইনালে উঠে বাজিমাত করেছে। নিউজিল্যান্ডকে সেমিফাইনালে হারিয়ে পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পৌঁছে গিয়েছে। অন্যদিকে ভারতকে হারিয়ে ইংল্যান্ড ...

Updated on:

WhatsApp Group   Join Now

ভাগ্যের জোরে পাকিস্তান(Pakistan) সেমিফাইনালে উঠে বাজিমাত করেছে। নিউজিল্যান্ডকে সেমিফাইনালে হারিয়ে পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পৌঁছে গিয়েছে। অন্যদিকে ভারতকে হারিয়ে ইংল্যান্ড ফাইনালে উঠেছে। রবিবার অর্থাৎ আগামীকাল অস্ট্রেলিয়া ঐতিহাসিক মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তান এবং ইংল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে। পাকিস্তানি ক্রিকেটাররা মাইন্ড গেম খেলতে শুরু করে দিলেন এই ফাইনাল ম্যাচ শুরু হওয়ার আগেই।

পাকিস্তানের জোরে বলার শাহীন শাহ আফ্রিদি ইংল্যান্ডের ব্যাটসম্যানদের চ্যালেঞ্জ করে দিলেন। এবারের বিশ্বকাপ শুরুর দিকে শাহীন আফ্রিদি ছন্দে ছিলেন না বেশ কয়েকটি ম্যাচে। পরিষ্কার দেখা যাচ্ছিল মাঠের মধ্যে এখনো তিনি পুরোপুরি ফিট নন। তার সত্বেও পাকিস্তান টিম ম্যানেজমেন্ট তাকে মাঠে নামিয়ে দিয়েছিল। তবে শাহীন শাহ আফ্রিদি বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন বিশ্বকাপের শেষ কয়েকটা ম্যাচে এবং সেমিফাইনালে। এবার ইংল্যান্ডের ব্যাটসম্যানদের ফাইনালে নামার আগে আফ্রিদি হুঁশিয়ারি দিলেন।

আফ্রিদি জানিয়ে দিয়েছে, ‘ফাইনালে তার বিরুদ্ধে রান করা ইংল্যান্ডের ব্যাটসম্যানদের পক্ষে মোটেও সহজ হবে না।’ এবারে ভারতের বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম ম্যাচে শাহীন আফ্রিদি একেবারেই বল হাতে ছন্দে ছিলেন না। ৪ ওভার বল করে তিনি ৩৮ রান দিয়েছিলেন। জিম্বাবুয়ের বিরুদ্ধে আফ্রিদি তার পরের ম্যাচে ২৯ রান দিয়েছিলেন। তারপরে আফ্রিদিকে নিয়ে জোর সমালোচনা শুরু হয়। তারপরেই আফ্রিদি ছন্দে ফিরে আসেন। বিশ্বকাপ জুড়ে আফ্রিদি তাণ্ডব শুরু হয়। নেদারল্যান্ডের বিরুদ্ধে ১টি উইকেট, ৩টি উইকেট নিয়েছেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে, বাংলাদেশের বিরুদ্ধে নিয়েছেন ৪টি উইকেট এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে ২টি উইকেট নিয়ে শেষ চার ম্যাচে আফ্রিদি ১০টি উইকেট নিয়েছেন।

About Author