Virat Kohli ম্যাচ হারের ধাক্কা কাটিয়ে মুখ খুললেন বিরাট, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট !!

অ্যাডিলেড ওভালে খেলা টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ১০ উইকেটে ভারতকে ইংল্যান্ড একতরফাভাবে হারিয়েছে। এই হারের পর ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেল। ভারত প্রথমে ব্যাট করে ১৬৮ রান করেছিল, ইংল্যান্ড জবাবে ব্যাট করতে নেমে ১৬ ওভারে ম্যাচ জিতে নেয় কোন উইকেট না হারিয়ে। একই সাথে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক ও অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিকে এই হারের পর বেশ আবেগপ্রবণ দেখাচ্ছিল। সোশ্যাল মিডিয়ায় বিশ্বকাপের যাত্রা নিয়ে তিনি একটি আবেগঘন পোস্ট শেয়ার করেছেন।

কিংবদন্তি ব্যাটসম্যান এবং প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি আবেগঘন পোস্টে লিখেছিলেন, ‘আমরা অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম আমাদের স্বপ্নপূরণের জন্য এবং আমরা হতাশ হয়ে ফিরেছি কিন্তু আমরা এখান থেকে অনেক স্মৃতি নিয়ে ফিরছি এবং এখান থেকে আরও ভালো করার চেষ্টা করব। আমাদের সমস্ত ভক্তদের ধন্যবাদ যারা স্টেডিয়ামে আমাদের সমর্থন করার জন্য প্রচুর সংখ্যায় এসেছেন। এই জার্সি পরতে এবং আমাদের দেশের প্রতিনিধিত্ব করতে সর্বদা গর্বিত।’

বিশ্বকাপে হারের পর জল্পনা তৈরি হয়েছে বিরাট কোহলি সহ একাধিক প্লেয়ারের অবসর নিয়ে। কারণ বিরাটের ৩৪ বছর বয়স হয়েছে। তার থেকে রোহিত বড়। যেহেতু তরুণদের টি-টোয়েন্টিতে সুযোগ দেওয়া হয় সে ক্ষেত্রে পুরনো প্লেয়াররা এই বিশ্বকাপের পর টি-টোয়েন্টি ক্রিকেট ছাড়তে পারেন বলে জানা যাচ্ছে।