লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

“বাবর আজম হবে পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী” – এমনটাই মনে করেন সুনীল গাভাস্কার !!

WhatsApp Group   Join Now এবারের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে খুব খারাপ ছিল পাকিস্তানের শুরুটা প্রথম দুই ম্যাচেই বাবর আজমের দল ভারত ও জিম্বাবুয়ের কাছে হারে। ...

Updated on:

WhatsApp Group   Join Now

এবারের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে খুব খারাপ ছিল পাকিস্তানের শুরুটা প্রথম দুই ম্যাচেই বাবর আজমের দল ভারত ও জিম্বাবুয়ের কাছে হারে। অনেকে এই দুই পরাজয়ে ভেবে নিয়েছিল, পাকিস্তান বিদায় নেবে সুপার টুয়েলভ থেকে। তবে সবাইকে অবাক করলো, পাকিস্তান ফাইনালে পা রাখে চলতি বিশ্বকাপের প্রথম দল হিসেবে।

পাকিস্তান দলের এবারের যাত্রাটা ১৯৯২ সালের ওয়ানডে বিশ্বকাপ জয়ের সঙ্গে অনেকাংশই মেলে। ১৯৯২ সালেও শুরুটা খারাপ হওয়ার পর পাকিস্তান দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়েছিল । সেবারে মেলবোর্নে পাকিস্তান ওয়ানডে বিশ্বকাপ জিতেছিল ইংল্যান্ডকে হারিয়ে। ঠিক তার ৩০ বছর পর আবারও সেই মেলবোর্নে, বিরোধীপক্ষ ইংল্যান্ড। মেলবোর্নে ইমরান খানের মতো বাবরের সামনে এবার সুযোগ আছে শিরোপা উঁচিয়ে ধরার।

সাবেক ভারতীয় তারকা ক্রিকেটার সুনীল গাভাস্কার মনে করছেন, পাকিস্তান এবার বিশ্বকাপ জিতলে ২০৪৮ সালে তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রী হবেন। স্টার স্পোর্টসে বৃহস্পতিবার ভারত-ইংল্যান্ডের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচের আগের মুহূর্তে তিনি মজার ছলে এমনটাই বলেছেন। সুনীল গাভাস্কার বললেন, যদি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয় পাকিস্তান, তাহলে ২০৪৮ সালে বাবর আজম পাকিস্তানের প্রধানমন্ত্রী হবেন।

About Author