লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

‘কোটি কোটি টাকার ক্রিকেটাররা এখন বাবরদের পিছনে’, IPL-কে কটাক্ষ রামিজ রাজার

Updated on:

WhatsApp Group   Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে(T-20 World Cup) ১০ উইকেটে ইংল্যান্ডের কাছে হেরে রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল এবারের বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে। বিশ্বকাপে ভারত হেরে যাওয়ায় আমাদের প্রতিবেশী দেশ পাকিস্তান(Pakistan) সবথেকে বেশি খুশি হয়েছে। ভারত বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর একের পর এক ভারতকে কটাক্ষ করে মন্তব্য ভেসে আসছে পাকিস্তান থেকে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা(Ramiz Raja) এবার ভারতকে আক্রমণ করলেন।

ভারত এবার হেরে যাওয়ায় রামিজ রাজা(Ramiz Raja) ভারতকে কটাক্ষ করলেন আইপিএলের(IPL) প্রসঙ্গ তুলে। রামিজ রাজার দাবি এখন আমাদের পেছনেই পড়ে রইল কোটি কোটি টাকার ক্রিকেটাররা। অর্থাৎ পরোক্ষভাবে আইপিএলকেই তিনি যে কটাক্ষ করছেন সেটা বুঝতে আর বাকি রইল না।

রবিবার পাকিস্তান এবং ইংল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হচ্ছে। শুক্রবার এই ফাইনাল ম্যাচের জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা অস্ট্রেলিয়া পৌঁছে গিয়েছে। সেখানে পৌঁছে পিসিবি চেয়ারম্যান রামিজ রাজা সাংবাদিকদের মুখোমুখি হয়ে বললেন, ‘‘কোটি কোটি টাকার লিগের ক্রিকেটারদের থেকে পাকিস্তানের ক্রিকেটাররা অনেক ভাল।’’

রামিজ রাজা পাকিস্থানের ফাইনালে ওঠার প্রসঙ্গে বললেন, “এবারের বিশ্বকাপের সঙ্গে ১৯৯২ বিশ্বকাপের অনেক মিল রয়েছে। সেবার আমরা প্রায় হারের মুখ থেকে ফাইনালে উঠে ছিলাম এবং ফাইনাল জিতে ছিলাম। আর এবারও পাকিস্তান ক্রিকেট দলের পরিস্থিতি অনেকটা একই।”

এছাড়াও রামিজ রাজা বললেন, “১৯৯২ সালে আমাদের দল ফাইনালে ওঠে কিছুটা ভয় পেয়ে গিয়েছিল কিন্তু এবারে বাবরের নেতৃত্বাধীন পাকিস্তান ক্রিকেট দল অনেক বেশি সাহসী এবং ওদের অনেক বেশি স্বাভাবিক দেখাচ্ছে। বিপক্ষ দল যদি ১৫ জন ক্রিকেটার নিয়েও খেলে তাও আমরা বিশ্বকাপ জিতব।”

About Author