লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

সভাপতিত্ব হারানোর পর সৌরভের পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন যুবরাজ সিং

WhatsApp Group   Join Now সৌরভ গাঙ্গুলীর আনুষ্ঠানিকভাবে বিসিসিআই সভাপতি হিসেবে সৌরভ মেয়াদ শেষ। আগামী মঙ্গলবার থেকে ভারতীয় ক্রিকেটে বোর্ডে শুরু হয়ে গেল রজার বিনির ...

Published on:

WhatsApp Group   Join Now

সৌরভ গাঙ্গুলীর আনুষ্ঠানিকভাবে বিসিসিআই সভাপতি হিসেবে সৌরভ মেয়াদ শেষ। আগামী মঙ্গলবার থেকে ভারতীয় ক্রিকেটে বোর্ডে শুরু হয়ে গেল রজার বিনির সভাপতিত্বের জামানা। ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ের নায়ক এবং সেই টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক করা মিডিয়াম পেসার রজার বিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের ৩৬ তম সভাপতি নির্বাচিত হলেন।

ভারতীয় ক্রিকেট বোর্ডে সভাপতির দায়িত্ব নেওয়ার পরেই রজার বিনি তার প্রথম বক্তব্যে বললেন কিছু ক্রিকেটার কেন এত ঘনঘন চোট পাচ্ছেন সেই ব্যাপারটা নিয়ে এবার ভারতীয় ক্রিকেট বোর্ড গুরুতর ভাবে দেখবে। বোর্ডে নিযুক্ত নতুন সভাপতির বিষয়ে প্রাক্তন সভাপতি সৌরভ গাঙ্গুলীর কিছু বলার আছে কিনা সেই নিয়ে সৌরভকে প্রশ্ন করা হলে তিনি রজার বিনিকে দরাজ সার্টিফিকেট দিয়েছেন।

সৌরভ নিজের বক্তব্যে বলেছেন, “আমি রজারকে ভবিষ্যতের জন্য শুভকামনা জানাতে চাই। একটা নতুন গ্রুপ এবার ভারতীয় ক্রিকেটকে সামনে এগিয়ে নিয়ে যাবে। বিসিসিআই সুরক্ষিত হাতেই রয়েছে। ভারতীয় ক্রিকেটের ভবিষ্যতের জন্য আমার আগাম শুভেচ্ছা রইল।” ভারতীয় ক্রিকেট বোর্ডে এদিন বার্ষিক সাধারণ সভায় বোর্ডের তরফ থেকে আইসিসির চেয়ারম্যান পদের জন্য সৌরভের নাম প্রস্তাব করা হবে কিনা সেটাও একটা বড় বিষয় হিসেবে রাখা হয়েছিল।

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী সৌরভ গাঙ্গুলী আইসিসিতে যাওয়া নিয়ে নিয়ে বিসিসিআইয়ের কর্মকর্তারা কোনওরকম আলোচনা করেনি। ফলে সৌরভের ভাগ্য এখনও সরু সুতোর ওপর ঝুলন্ত অবস্থায় রয়েছে। এহেণ অবস্থায় নিজের প্রিয় অধিনায়ক ‘দাদার’ পাশে দাঁড়িয়েছেন কিংবদন্তি প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং।

সোশ্যাল মিডিয়াতে তিনি রজার বিনিকে যেমন বোর্ডের নতুন সভাপতি হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন, ঠিক তেমনই সৌরভ গাঙ্গুলী কে সফলভাবে নিজের বোর্ড সভাপতির মেয়াদ শেষ করার জন্য অভিনন্দন জানিয়েছেন।

About Author