লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

২১ বলে ৫০, ‘আসল’ টাইগার লিটন দাস আউট হতেই খেল খতম বাংলাদেশের

WhatsApp Group   Join Now ২১ বলে ৫০ রান। লিটন দাসের ভারতের বিরুদ্ধে এদিনের ইনিংস অনেকদিন মনে রাখবেন বাংলাদেশের সমর্থকরা। এবারের বিশ্বকাপের দ্বিতীয় দ্রুততম ফিফটি ...

Published on:

WhatsApp Group   Join Now

২১ বলে ৫০ রান। লিটন দাসের ভারতের বিরুদ্ধে এদিনের ইনিংস অনেকদিন মনে রাখবেন বাংলাদেশের সমর্থকরা। এবারের বিশ্বকাপের দ্বিতীয় দ্রুততম ফিফটি লিটন করলেন। এখন তার নামের পাশে বাংলাদেশের ইতিহাসের দ্বিতীয় দ্রুততম হাফ সেঞ্চুরি।

টি-টোয়েন্টি ক্রিকেট থেকে তামিম ইকবাল দুম করে অবসর ঘোষণার পর বাংলাদেশ সমস্যায় পড়েছিল। আপাতত টিম ম্যানেজমেন্টকে সেই সমস্যা থেকে লিটন মুক্তি দিলেন। নামতেন তিন নম্বরে। এবার থেকে হয়তো বাংলাদেশের থিঙ্ক ট্যাঙ্ক তাকেই ওপেনার হিসেবে ভাববে।

Ton2, , ২১ বলে ৫০, 'আসল' টাইগার লিটন দাস আউট হতেই খেল খতম বাংলাদেশের

এমন একটি ইনিংসের শেষটা লিটন দাসের অবশ্য ভালো হলো না। তাড়াহুড়ো করতে গিয়ে তিনি রান আউট হলেন। ভেঙে দেয় কে এল রাহুলের ডিরেক্ট হিট স্ট্যাম্প। ভেজা মাঠে ঝাঁপ দিয়ে লিটন চেষ্টা করেছিলেন ক্রিজে পৌঁছানোর। কিন্তু পারেনি।

বাংলাদেশের ভরসার নাম ছিল লিটন দাস আউট হওয়ার পর শাকিব আল হাসান। দলের ক্যাপ্টেন তিনি। তবে পারলেন না তিনি। ভারতীয় বোলিংয়ের সামনে কোন বাংলাদেশী ব্যাটার সেভাবে আর দাঁড়াতে পারেনি।

Ton, , ২১ বলে ৫০, 'আসল' টাইগার লিটন দাস আউট হতেই খেল খতম বাংলাদেশের

বাংলাদেশের আশা বাড়িয়েছিল বৃষ্টি এবং লিটন দাস। তবে পূরণ হলো না সেই আশা। বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের মনে লিটন দাস আলাদা জায়গা করে নিলেন।

About Author