লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

‘এই অবহেলার পাত্র একদিন ভারতের হয়ে ১০০টি টেস্ট খেলবে’ !! এই তরুণ ব্যাটসম্যানকে প্রশংসায় ভরিয়ে দিলেন রিকি পন্টিং

WhatsApp Group   Join Now রিকি পন্টিং অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমানে আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলের কোচ। তিনি বলেছেন, ভারতীয় দলে এমন ...

Updated on:

WhatsApp Group   Join Now

রিকি পন্টিং অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমানে আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলের কোচ। তিনি বলেছেন, ভারতীয় দলে এমন এক তরুণ ক্রিকেটার রয়েছে যার মধ্যে তার মতোই প্রতিভা রয়েছে। তিনি ওই প্লেয়ারের খেলার মধ্যে নিজের শুরুর দিকের খেলা খুঁজে পান। সেজন্য তুমি সেই প্লেয়ার কে ভারতের হয় 100 টি টেস্ট ম্যাচ খেলার মালিক বানাতে চান।

আসলে রিকি পন্টিং ভারতীয় তরুণ ক্রিকেটার পৃথ্বী শ এর প্রশংসা করেছেন এবং বলেছেন পৃথ্বী শ ও তার মতোই প্রতিভাবান ক্রিকেটার, লম্বা রেসের ঘোড়া তিনি। ভারতের হয়ে 100 টি টেস্ট ম্যাচ খেলার প্রতিভা রয়েছে তার মধ্যে। চলতি আইপিএল সিজেনে প্রত্যুষা পরপর দুটি ম্যাচে অর্ধশতরান করেছেন।

2018 সালের নিলামে এই প্লেয়ারকে দিল্লি ক্যাপিটালস কেনার পর থেকে এখন অব্দি আস্থা রেখেছে তার উপর। এই দলের কোচ রিকি পন্টিং 22 বছর বয়সী এই ক্রিকেটার সম্বন্ধে বলেছেন, “আমি যদি পৃথ্বী-র খেলা দেখি আমার খেলার দিনগুলিতে যতটা প্রতিভা ছিল তার মধ্যেও ততটাই প্রতিভা রয়েছে। আমি তাকে এমন একজন খেলোয়াড়ে পরিণত করতে চাই, যে ভারতের হয়ে ১০০টিরও বেশি টেস্ট ম্যাচ খেলে এবং যতটা সম্ভব তার দেশের প্রতিনিধিত্ব করে।”

Img 20221103 003735, , 'এই অবহেলার পাত্র একদিন ভারতের হয়ে ১০০টি টেস্ট খেলবে’ !! এই তরুণ ব্যাটসম্যানকে প্রশংসায় ভরিয়ে দিলেন রিকি পন্টিং
Image:

রিকি পন্টিং মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে কোচিং করার কথা উল্লেখ করে বলেন, “যে দলগুলোয় কোচিং করিয়েছি, সেখানে ক্রিকেটারেরাও পরবর্তী সময় উন্নতি করেছে। মুম্বই ইন্ডিয়ান্সে যখন ছিলাম, রোহিত তখন তরুণ ক্রিকেটার। হার্দিক ও ক্রুণাল তখনও ভারতীয় দলের হয়ে খেলা শুরু করেনি। ওদের প্রশিক্ষণ দেওয়ার পরে কিন্তু অনেকই উন্নতি করেছে। ভারতীয় দলের অন্যতম ভরসা হয়ে উঠেছে। পৃথ্বীকে নিয়েও সেই উন্মাদনা দেখতে চাই।”

পরিসংখ্যান অনুযায়ী, পৃথ্বী শ আইপিএলে 148 এর বেশি স্ট্রাইক রেটে 57 ম্যাচে 1465 রান করেছেন। 12 টি অর্ধশতরান হাঁকিয়েছেন তিনি। আইপিএলে তার সর্বোচ্চ স্কোর 99। 176 টি চার এবং 51 টি ছক্কা এসেছে তার ব্যাট থেকে।

About Author