লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

বিসিসিআইয়ের নতুন সভাপতি হওয়ার দৌড়ে বিশ্বকাপজয়ী এই খেলোয়াড়, শিগগিরই ঘোষণা হতে পারে

WhatsApp Group   Join Now বিসিসিআইয়ের সভাপতি হিসেবে শেষ হতে চলেছে ১৮ অক্টোবর সৌরভ গাঙ্গুলীর মেয়াদ। একই সঙ্গে এখন নিশ্চিত বলেই মনে করা হচ্ছে এই ...

Published on:

WhatsApp Group   Join Now

বিসিসিআইয়ের সভাপতি হিসেবে শেষ হতে চলেছে ১৮ অক্টোবর সৌরভ গাঙ্গুলীর মেয়াদ। একই সঙ্গে এখন নিশ্চিত বলেই মনে করা হচ্ছে এই পদ থেকে দাদার অপসারণ। বিসিসিআইয়ের নতুন সভাপতি হিসেবে তার জায়গায় রজার বিনির নাম আসছে।

এই দৌড়ে তিনি এগিয়ে আছেন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অভিজ্ঞদের বিসিসিআইয়ের নতুন সভাপতির বিষয়ে দিল্লিতে অনুষ্ঠিত হয়েছে একটি গুরুত্বপূর্ণ বৈঠক। সভায় উপস্থিত ছিলেন বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী, সেক্রেটারি জয় শাহ, রাজীব শুক্লা এবং এন শ্রীনিবাসনের মতো অভিজ্ঞরা।

পরবর্তী বিসিসিআই প্রধানের নির্বাচনে বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী প্রতিদ্বন্দ্বিতা করবেন না, অন্যদিকে জয় শাহ প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন সেক্রেটারি বা সভাপতি পদে। রজার বিনি এবং রাজীব শুক্লা চেয়ারম্যান ১৯৮৩ সালের বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের সদস্য , হতে পারেন সচিব বা আইপিএল চেয়ারম্যান। এছাড়া এই পদে মনোনয়ন দিতে পারেন বর্তমান কোষাধক্ষ্য অরুণ ঠাকুর।

Rb, , বিসিসিআইয়ের নতুন সভাপতি হওয়ার দৌড়ে বিশ্বকাপজয়ী এই খেলোয়াড়, শিগগিরই ঘোষণা হতে পারে

১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী দলে রজার বিনি অন্তর্ভুক্ত ছিলেন। তিনি বর্তমানে কর্ণাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি। ভারতীয় দলের হয়ে রজার বিনির ছেলে স্টুয়ার্ট বিনিও ক্রিকেট খেলেছেন। সম্প্রতি স্টুয়ার্ট বিনিকে দেখা গেছে রোড সেফটি সিরিজে খেলতে। এসব ছাড়াও রজার বিনি নির্বাচক হয়েছেন ভারতীয় দলের।

About Author