লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

পাক সমর্থকদের হাতে তীব্র আক্রান্ত পাঠান! কুরুচির পরিচয় দিয়ে শোয়েবের নিশানাতেও ভারতীয় তারকা !!

WhatsApp Group   Join Now সেমিফাইনাল থেকে ভারত শোচনীয় হারে বিদায় নিয়েছে। অন্যদিকে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে পাকিস্তান। তবে থামছেই না ভারত-পাক বিতর্ক। ...

Updated on:

WhatsApp Group   Join Now

সেমিফাইনাল থেকে ভারত শোচনীয় হারে বিদায় নিয়েছে। অন্যদিকে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে পাকিস্তান। তবে থামছেই না ভারত-পাক বিতর্ক। ভারতকে তীব্র অপমান করেছিলেন পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। ভারতীয় ক্রিকেট দলকে নিয়ে ওয়াসিম আকরাম থেকে পিসিবি চেয়ারম্যান রামের রাজাও কটূক্তি করতে দ্বিধা করেননি।

ইরফান পাঠান পরপর বিতর্কের সাম্প্রতিক সংযোজন। তিনি পাকিস্তানীদের তীব্র রোষানলে। পাকিস্তানি সমর্থকদের কাছে গ্রুপ পর্বেই নিগৃহীত হয়েছিলেন। পাকিস্তানের সমর্থকদের অটোগ্রাফ দেওয়ার সময় ইরফান পাঠানকে কুরুচিকর ভাষায় আক্রমণ করে বসেন পাক সমর্থকদের একাংশ।

তারপরেই পাঠান বিতর্কে দাবানল জ্বালিয়ে টুইট করে বসেন, হার-জিত থাকবেই খেলায়। তবে কখনই পাকিস্তানীরা মর্যাদা পাবে না! সোশ্যাল মিডিয়ায় সেই টুইটের পর ঝড় বয়ে গিয়েছিল। তবে ইংল্যান্ডের কাছে ভারত লজ্জাজনক ভাবে হেরে যাওয়ার পর পাঠানকে শোয়েব আখতার এবার এক হাত নিলেন।

পাঠান পাঠ সমর্থকদের কাছে আক্রমণের শিকার হওয়ায় আখতার পাল্টা টুইটে লিখলেন, “আরে ভাই কী হয়েছে? কেউ যদি কিছু বলে, আমাকে জানাও। আমি বকে দেব।” টুইটের শ্লেষাত্মক ভঙ্গি ক্রিকেট দুনিয়ার মোটেই নজর এড়িয়ে যায়নি পাঠানের সমর্থনে পাশে দাঁড়ালেও। সেই শ্লেষ গায়ে না মেখেই পাঠান পাল্টা জানান, “স্টেডিয়ামে একটু বদমায়েশির শিকার হয়েছিলাম। বাকিটা তো তুমিই জানোই। আমি নিজেকে সামলাতে পারব। অনেক ভালোবাসা ভাই।”

ঘটনা হলো, ঠান্ডা মাথায় শোয়েব-পাঠান একে অন্যের প্রশ্নের উত্তর দিলেও সোশ্যাল মিডিয়ায় ভারতের হারের পর ইরফান পাঠান ভয়ানকভাবে ট্রলিংয়ের শিকার। পাকিস্তানিদের পাঠানকে করা ট্রোল, নেট দুনিয়া মিমের বন্যায় ভাসছে।

About Author