লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

একটি ওয়ানডে ইনিংসে সবথেকে বেশি চার ও ছক্কা লাগিয়ে সবথেকে বেশি রান করেছেন

WhatsApp Group   Join Now সম্প্রতি যে ম্যাচগুলো হয়েছে তাতে দেখা গেছে বেশিরভাগ ক্ষেত্রে টেস্ট বা ওয়ানডে ম্যাচ এর শুরু থেকেই ব্যাটসম্যান রা ভীষণ ভালো ...

Published on:

WhatsApp Group   Join Now

সম্প্রতি যে ম্যাচগুলো হয়েছে তাতে দেখা গেছে বেশিরভাগ ক্ষেত্রে টেস্ট বা ওয়ানডে ম্যাচ এর শুরু থেকেই ব্যাটসম্যান রা ভীষণ ভালো খেলেন। এমন কিছু কিছু ব্যাটসম্যান রয়েছে যারা এক ইনিংসে প্রচুর রান করেছেন । তেমন কিছু ব্যাটসম্যান এর কথা বলা হলো।

বীরেন্দ্র সেহবাগ পঞ্চম স্থানে রয়েছেন এই তালিকার। তিনি বরাবরই আক্রমনাত্মক ব্যাটিংয়ের জন্য পরিচিত ছিলেন। 2011 সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি ওয়ানডে ম্যাচে তিনি ডাবল সেঞ্চুরি করেছিলেন ।এই ম্যাচে তিনি 149 বলে 219 রান করেন ।

এই তালিকার চতুর্থ স্থানে রয়েছেন রোহিত শর্মা। তিনি 2013 সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি ডাবল সেঞ্চুরি করেছিলেন। সেই ম্যাচে তিনি 158 বলে 209 রান করেছিলেন। 12 টি 4 এবং 16 টি ছক্কা মেরেছিলেন তিনি।

S, , একটি ওয়ানডে ইনিংসে সবথেকে বেশি চার ও ছক্কা লাগিয়ে সবথেকে বেশি রান করেছেন

শেন ওয়াটসন এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন। 2011 সালে তিনি একটি ওয়ানডে ম্যাচে 96 বলে 185 রান করেন। 15 টি চার এবং 15 টি ছক্কা মেরে ছিলেন তিনি।

M, , একটি ওয়ানডে ইনিংসে সবথেকে বেশি চার ও ছক্কা লাগিয়ে সবথেকে বেশি রান করেছেন

এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন মার্টিন গাপটিল। 2015 সালের বিশ্বকাপে তিনি 163 বলে 237 রান করেছিলেন ।এই ইনিংসে তিনি 24 টি চার এবং 11 টি ছক্কা মেরেছিলেন।

Ro, , একটি ওয়ানডে ইনিংসে সবথেকে বেশি চার ও ছক্কা লাগিয়ে সবথেকে বেশি রান করেছেন

এই তালিকায় আবারো রয়েছেন রোহিত শর্মা। 2014 সালে কলকাতায় শ্রীলংকার বিরুদ্ধে 173 বলে 264 রান করেছিলেন। ওয়ানডে ক্রিকেটের ক্ষেত্রে এটি সবচেয়ে বড় স্কোর। 33 টি চার ও 9 টি ছক্কা তিনি মেরেছিলেন

About Author