পাকিস্তান হারতেই খুশি ভারতীয় সমর্থকরা, সোশ্যাল মিডিয়ায় করা হল ব্যাপক ট্রোল !!

রবিবার অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামে জস বাটলারের ইংল্যান্ড(England) এবং বাবর আজমের পাকিস্তান(Pakistan) মুখোমুখি হয়েছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের(T20 World Cup) মেগা ফাইনাল ম্যাচে। এই ম্যাচে টস জিতে, ইংল্যান্ডের অধিনায়ক জস বাটলার প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়।

এর ফলে পাকিস্তান প্রথমে ব্যাটিং করতে আসে। শুরুতে ব্যাটিং করতে নেমে ওপেনার মোহাম্মদ রিজওয়ানকে হারিয়ে পাকিস্তান চাপে পড়ে যায়। নির্ধারিত কুড়ি ওভার শেষে পাকিস্তান ১৩৭ রান তোলে ৮ উইকেট হারিয়ে। জবাবে ব্যাটিং করতে নেমে ওপেনার আলেক্স হেলসকে হারিয়ে চাপে পড়লেও সেই চাপ ইংল্যান্ড রিলিজ করে দেয় আক্রমণাত্মক ব্যাটিং করে।

শুরুতে বাটলার এবং শেষের দিকে বেন স্টোকস নেমে পাঁচ উইকেট হাতে রেখে ৫২ রানে দুর্দান্ত ইনিংস খেলে জয়ের জন্য ইংল্যান্ড প্রয়োজনীয় রান তুলে নেয়। পাকিস্তানকে হারিয়ে ইংল্যান্ড দ্বিতীয়বারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে নিল।
সেমিফাইনালে ভারত ইংল্যান্ড এর কাছে হেরে যখন বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিল তখন পাকিস্তানি ক্রিকেট সমর্থকরা ভারতীয় ক্রিকেটার সহ সমগ্র ভারতীয় দলকে নিয়ে ব্যাপক ট্রোল করেছিল। আর তাই ভারতীয় সমর্থকরাও এবার সুযোগ হাতছাড়া করেনি।

ইংল্যান্ডের কাছে ফাইনালে পাকিস্তান হারতেই ভারতীয় ক্রিকেট সমর্থকরা ব্যাপক ট্রোল করলো পাকিস্তান দলকে নিয়ে।
এক ভারতীয় সমর্থক পাকিস্তানকে ট্রোল করে টুইটারে পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে ভারতীয় ক্রিকেটারদের সাথে ইংল্যান্ডের ক্রিকেটারদের ছবি জুড়ে দিয়ে লেখা হয়েছে, “আজ তোমাদের সঙ্গে আমরাও বেশ খুশি।” আরেক ভারতীয় সমর্থক লিখেছে, “পাকিস্তানের বিশ্বকাপে পারফরমেন্স ২%। নেদারল্যান্ডের পারফরমেন্স ৯৮%। এই নিয়েই তারা সেমিফাইনালে উঠেছে।”