লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

রোহিতের ‘পরিমিত’ ইনিংস দেখে মুগ্ধ গাভাস্কার বললেন, “তার এটাই করা উচিত ছিল”

নাগপুরে ভিসিএ স্টেডিয়ামে ২৩ শে সেপ্টেম্বর (শুক্রবার) অস্ট্রেলিয়ায় বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জিতে সিরিজ ১–১ সমতায় টিম ইন্ডিয়া এনেছে। দুর্দান্ত ব্যাটিং দক্ষতা অধিনায়ক রোহিত শর্মা ...

Published on:

নাগপুরে ভিসিএ স্টেডিয়ামে ২৩ শে সেপ্টেম্বর (শুক্রবার) অস্ট্রেলিয়ায় বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জিতে সিরিজ ১–১ সমতায় টিম ইন্ডিয়া এনেছে। দুর্দান্ত ব্যাটিং দক্ষতা অধিনায়ক রোহিত শর্মা দেখিয়েছিলেন এবং ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন তার গুরুত্বপূর্ণ ইনিংসটির জন্য।

WhatsApp Group   Join Now
Telegram Group   Join Now

অধিনায়ক তার দলকে আট ওভারে ৯১ রান তারা করতে নেমে নেতৃত্ব দেন সামনে থেকে এবং তিনি ২০ বলে ৪৬* রান করেন চারটি চার ও চারটি ছক্কার সাহায্যে। রোহিতের প্রশংসা করেছেন তার পরিমিত পদ্ধতির জন্য প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কার যা তার দলকে সাহায্য করেছিল খেলায় জয়ী হতে।

সুনীল গাভাস্কার নাগপুরে দ্বিতীয় টি-টোয়েন্টি সমাপ্তির পর বলেছিলেন,“আজ আপনি রোহিতের সাথে যা দেখেছেন তা একটি পরিমিত পদ্ধতি ছিল। এটি এমন কিছু ছিল না যেখানে সে ধরে খেলতে চেয়েছে, তবে সে অনেক বেশি নির্বাচনী ছিল। এবং দেখুন, যখন সে সেই ফ্লিক শট বা সুইভেল পুল শট খেলছে, তখন তাকে খুব ভালো দেখায়। যেখানে সে সমস্যায় পড়ে তা হল যখন সে অফ-সাইডে খেলতে চায়, সে বলটা তুলে দেয়, এবং সেটি স্ট্যান্ডে না গিয়ে বাতাসে তুলে দেয়। এটাই একমাত্র বিষয় যার দিকে নজর রাখতে হবে।”

গাভাস্কার বলেছেন যে তার শক্তিতে রোহিত সীমাবদ্ধ ছিলেন এবং চাইছিলেন না এখনই শট খেলতে। গাভাস্কার ব্যাখ্যা করেছেন, “অন্যথায়, যখন সে তার রেঞ্জে এটি হিট করছে, তখন তার একেবারেই কোনো সমস্যা হয়নি। তার এটাই করা উচিত ছিল। আজ এমন একটি পরিমাপক ইনিংস ছিল। সে অপেক্ষা করছিল, বল কাট করছিল, পুল মারছিল, সে ছিল না। সরাসরি ব্যাং যাচ্ছে। এই কারণেই সে এত দুর্দান্ত ব্যাটিং করেছেন।”

About Author