লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

ডাগ আউটে অশ্রুসজল রোহিত শর্মাকে সান্ত্বনা দিলেন কোচ দ্রাবিড়, ভাইরাল ভিডিও !!

WhatsApp Group   Join Now টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে ভারত ইংল্যান্ড এর কাছে এক শোচনীয় পরাজয়ের সম্মুখীন। ১০ উইকেটে ভারতকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে ইংল্যান্ড। ...

Updated on:

WhatsApp Group   Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে ভারত ইংল্যান্ড এর কাছে এক শোচনীয় পরাজয়ের সম্মুখীন। ১০ উইকেটে ভারতকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে ইংল্যান্ড। রবিবার তারা পাকিস্তানের মুখোমুখি হতে চলেছে। ভারত প্রথমে ব্যাট করে ১৬৮ রান করেছিল, ইংল্যান্ড জবাবে ব্যাট করতে নেবে ১৬ ওভারে ম্যাচ জিতে নেয় কোন উইকেট না হারিয়ে।

একই সাথে ডাগআউটে কাঁদতে দেখা গেল এই বিব্রতকর পরাজয়ের পর ভারতীয় দলের অধিনায়ককে। তার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়েছে।

একথা অস্বীকার করার কোন জায়গা নেই যে আগামী রবিবার ভারত-পাকিস্তানের ফাইনাল ম্যাচের দিকে গোটা ক্রিকেট বিশ্ব তাকিয়ে ছিল। এমনকি ভারতকে পাকিস্তানের ক্রিকেট ভক্তরা ফাইনালে চেয়েছিলেন। পূর্ণ হলো না তাদের সেই মনোবাসনা। পাশাপাশি ভারতীয় ক্রিকেটপ্রেমীদেরও স্বপ্নভঙ্গ হল। ১০ উইকেটে ভারতকে হারিয়ে ইংল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠলো। হার্দিক পান্ডিয়ার দুরন্ত ইনিংস কাজে এলো না।

বিরাট কোহলি গোটা টুর্নামেন্টে অসাধারণ কামব্যাক করলেও, ভারতীয় ক্রিকেট দলের এই প্রাক্তন অধিনায়কের দুর্দান্ত ব্যাটিং শেষ পর্যন্ত কাজে এলো না। ইংল্যান্ডের দুই ওপেনার জস বাটলার এবং অ্যালেক্স হেলস দলে জয় এনে দেন টি-টোয়েন্টি ক্রিকেটে রেকর্ড পার্টনারশিপ গড়ে। ভারত প্রথমে ব্যাট করে ১৬৮/৬ রান তুলেছিল। জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ড ফাইনালে পৌঁছে যায়, ১৬ ওভারে ১৭০/০ রান তুলে।

বিশ্বকাপ থেকে বিদায়ের কারণে স্বাভাবিকভাবেই রোহিত হতাশ। বোলিং বিভাগকে জঘন্য পরাজয়ের জন্য দায়ী করলেন। তিনি বললেন, খেলাটা যেভাবে হলো তা হতাশাজনক। ভালো ব্যাটিং করেছি আমরা। কিন্তু পিছিয়ে ছিল বোলিংয়ের দিক থেকে। নক আউট ম্যাচে সবকিছু চাপ সামলানোর ওপর নির্ভর করে। এটা সব খেলোয়াড়ই বোঝেন। তারা আইপিএলের সব ম্যাচই চাপের মধ্যে খেলেছে। কাউকেই তা ধরে ধরে শেখানো সম্ভব নয় যে চাপ কীভাবে সামলাতে হবে।

About Author