লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

সুযোগ পেয়েও মিলারকে মানকাডিং করেননি অশ্বিন, দেখুন ভিডিও

WhatsApp Group   Join Now ২০২২ এ অস্ট্রেলিয়ায় আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ বি-এর ম্যাচে ভারতের বিপক্ষে পাঁচ উইকেটে জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা। পার্থ স্টেডিয়ামে খেলা ...

Published on:

WhatsApp Group   Join Now

২০২২ এ অস্ট্রেলিয়ায় আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ বি-এর ম্যাচে ভারতের বিপক্ষে পাঁচ উইকেটে জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা। পার্থ স্টেডিয়ামে খেলা ম্যাচে দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান ডেভিড মিলারের অপরাজিত ৫৯ রানের ইনিংসের কারণে প্রোটিয়াবাহিনী দুই বল ও পাঁচ উইকেট বাঁকি থাকতে ১৩৪ রানের লক্ষ্য মাত্রা অর্জন করে। ডেভিড মিলার তার ৫৯ রানের ইনিংসে তিনটি ছক্কা ও চারটি চার মারেন। এই জয়ে গ্রুপ-বি পয়েন্ট টেবিলে পাঁচ পয়েন্ট অর্জন করে শীর্ষে উঠেছে দক্ষিণ আফ্রিকা।

যাইহোক, ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের কাছে একটি বড় সুযোগ ছিল মিলারকে নন-স্ট্রাইকার প্রান্তে রান আউট করার। অশ্বিনের ১৮ তম ওভারের শেষ বলে অশ্বিন মিলারকে ক্রিজ ছেড়ে বেশি দূর না যাওয়ার জন্য সতর্ক করেছিলেন।ইনস্টাগ্রামে ঘটনার একটি ভিডিও পোস্ট করেছে আইসিসি।

তবে অশ্বিন চাইলে মিলারকে আউট করতে পারতেন। কিন্তু আউট না করে সতর্ক করে ছেড়ে দেন। ভারতের বিরুদ্ধে এইডেন মার্করাম এবং ডেভিড মিলারের দুর্দান্ত হাফ সেঞ্চুরি দক্ষিণ আফ্রিকার অসুবিধা কাটিয়ে উঠতে সাহায্য করে এবং শেষে জয় পর্যন্ত আনতে সাহায্য করেছিল।

About Author