লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

“বিশ্বকাপ তো জিততে পারবে না, তাহলে এত খেলোয়াড়কে সুযোগ দিয়ে কি লাভ” রোহিতকে অপমান পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারের!

WhatsApp Group   Join Now আজ টি-টোয়েন্টি বিশ্বকাপ অস্ট্রেলিয়ার মাটিতে খেলতে রোহিতরা ১৪ জনের স্কোয়াড নিয়ে রওনা দিয়েছে। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ খোঁচা দিলেন ...

Published on:

WhatsApp Group   Join Now

আজ টি-টোয়েন্টি বিশ্বকাপ অস্ট্রেলিয়ার মাটিতে খেলতে রোহিতরা ১৪ জনের স্কোয়াড নিয়ে রওনা দিয়েছে। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফ খোঁচা দিলেন ভারতীয় দলকে এই বিশ্বকাপের আগে। তার মতে ভারতীয় দলে গত এক বছরে 50 জনের বেশি ক্রিকেটার খেলেছেন। কিন্তু ভারত তারপরেও বিশ্বকাপের মত বড় প্রতিযোগিতা জিততে পারেনি।

তা হলে কী লাভ এত ক্রিকেটার কে খেলিয়ে? লতিফ প্রশ্ন করেছেন। রোহিত শর্মারা অস্ট্রেলিয়ায় উড়ে গিয়েছেন বিশ্বকাপ খেলতে। অন্যদিকে ভারতের আরও একটি দল একদিনের সিরিজ খেলতে নামছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে।

লতিফকে ভারতের রিজার্ভ বেঞ্চ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বললেন, “ওরা প্রতি সিরিজ়ে ক্রিকেটার বদল করে। নতুন নতুন ক্রিকেটার আসে। গত এক বছরে ওরা ৫৬-৫৭ জন ক্রিকেটারকে দলে নিয়েছে। কিন্তু বিশ্বকাপের মতো বড় প্রতিযোগিতা জিততে পারেনি। তা হলে কী লাভ! এটা ভারতের একটা বড় সমস্যা।”

রোহিত ভারতীয় দলের অধিনায়ক হন গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর। তারপর থেকে তার মুখে বারবার শোনা গিয়েছে পরীক্ষা-নিরীক্ষার কথা। যত বেশি সম্ভব তারা দেখে নিতে চেয়েছেন ক্রিকেটারকে খেলিয়ে।

About Author