লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

‘অস্ট্রেলিয়ার বেশিরভাগ মাঠে কোহলির নামে স্ট্যান্ড তৈরী করা হবে’ ঘোষণা প্রাক্তন অধিনায়কের বয়ান

Published on:

WhatsApp Group   Join Now

অস্ট্রেলিয়ার মাঠ তার জন্য কতটা ভালো টিম ইন্ডিয়া তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি আবারো প্রমাণ করেছেন কারণ তিনি এখনো পর্যন্ত ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে চারটির মধ্যে তিনটি ম্যাচে অর্ধশতক করেছে। একটি গুরুত্বপূর্ণ সুপার-১২ ম্যাচে বুধবার, বাংলাদেশের বিরুদ্ধে কুহলিকায় প্রিয় মাঠ অ্যাডিলেট ওভালে অপরাজিত ৬৪ রান খেলেন, চারটি ৪ এবং একটি ৬ মেরেছিলেন। বাংলাদেশের বিরুদ্ধে ভারত১৮৪ রান করতে সক্ষম হয় ৬ উইকেট হারিয়ে তার অর্ধ শতকের সাহায্যে ।

এমএস ধোনির একটি পুরনো ভিডিও কোহলির ম্যাচ জেতানো নকের পরেই ক্রমশ ইন্টারনেটে ভাইরাল হচ্ছে।, যাতে তিনি কথা বলছেন ভারতীয় ব্যাটসম্যান কোহলির সম্পর্কে। এই পুরনো ভিডিওতে কোহলির অবস্থান অ্যাডিলেডে কেমন হবে তা নিয়ে ধোনি কথা বলছেন।

Virat And Dhoni, , ‘অস্ট্রেলিয়ার বেশিরভাগ মাঠে কোহলির নামে স্ট্যান্ড তৈরী করা হবে’ ঘোষণা প্রাক্তন অধিনায়কের বয়ানধোনিকে ভিডিওতে বলতে শোনা যায়, “আমার মনে হয় অ্যাডিলেড কোহলির নামে স্ট্যান্ড তৈরি করছে। সে যেভাবে রান করছে, আমি মনে করি তার ক্যারিয়ার শেষ হওয়ার আগেই অস্ট্রেলিয়ার বেশিরভাগ মাঠে তার নামে স্ট্যান্ড তৈরী করা হবে।”

বিরাট বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ জেতার পর বললেন, ‘আমি এই মাঠে খেলতে ভালোবাসি। যখনই শুনেছিলাম অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ হবে আমি ভীষণ খুশি ছিলাম। মেলবোর্নে খেলা ইনিংসের নিজস্ব গুরুত্ব আছে, কিন্তু যখন আমি এখানে আসি তখন এটা অন্যরকম লাগে এবং আমি আমার ব্যাটিংকে পুরোপুরি উপভোগ করি।’

About Author