লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

T20 World cup 2022: “বোর্ড কর্তাদের এই ভুল মাফ করা যাবে না…”, সিরাজকে বাদ দিয়ে বুমরাহ’র জায়গায় শামিকে নেওয়ায় ক্ষেপে আগুন নেটিজেনরা !!

WhatsApp Group   Join Now কিছু দিন পরেই অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হয়ে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। আর সেটিকে মাথায় রেখে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ...

Published on:

WhatsApp Group   Join Now

কিছু দিন পরেই অস্ট্রেলিয়ার মাটিতে শুরু হয়ে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। আর সেটিকে মাথায় রেখে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ’র বদলি ঘোষণা করে দিয়েছে। চোটের কারণে ২০২২ এর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন বুমরাহ।

এমন পরিস্থিতিতে বিসিসিআই তার জায়গায় ফাস্ট বোলার মোহাম্মদ শামির নাম অন্তর্ভুক্ত করেছে। এবার তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে দেখা যাবে। ২০২২ এর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় টিম সিলেকশনে মোহাম্মদ শামির নাম রিজার্ভ খেলোয়াড়দের তালিকায় অন্তর্ভুক্ত হয়। কিন্তু এবার তাকে প্লেয়িং ইলেভেনই দেখা যাবে।

বিসিসিআই একটি মিডিয়া রিলিজে জানিয়েছে যে নির্বাচক কমিটি ভারতের আইসিসি টি- টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ দলে জসপ্রিত বুমরাহ’র বদলি হিসেবে মহম্মদ শামিকে বেছে নিয়েছে। শামি অস্ট্রেলিয়া পৌঁছে গিয়েছেন এবং প্রস্তুতি ম্যাচের আগে ব্রিসবেনে ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন।

বোর্ড আরও জানিয়েছে যে মোহাম্মদ সিরাজ এবং শার্দুল ঠাকুরকে ব্যাকআপ হিসেবে দলে রাখা হয়েছে, তারা শীঘ্রই অস্ট্রেলিয়া সফরে যাবেন। কিছুদিন আগেই মোহাম্মদ সিরাজের বোলিং ফ্রম দেখে মনে করা হয় অস্ট্রেলিয়ার বিশ্বকাপে বুমরাহ’র বদলি হিসেবে মাঠে নামতে চলেছেন সিরাজ। তাই ফর্মে থাকা সিরাজকে সুযোগ না দেওয়ার জন্য অনেকে শামিকে ট্রোল করতে শুরু করে দিয়েছেন।

About Author