লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

জিম্বাবুয়ের বিরুদ্ধে খেলা সূর্যকুমারের ইনিংসের প্রতিক্রিয়া জানালেন রোহিত

WhatsApp Group   Join Now 2022 টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত জিম্বাবুয়েকে 42 তম ম্যাচে হারিয়েছে। ভারতীয় দল এই জয়ে গ্রুপ-2 পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করে। 10 ...

Published on:

WhatsApp Group   Join Now

2022 টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত জিম্বাবুয়েকে 42 তম ম্যাচে হারিয়েছে। ভারতীয় দল এই জয়ে গ্রুপ-2 পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করে। 10 নভেম্বর ভারতীয় দল সেমিফাইনাল ম্যাচ খেলবে ইংল্যান্ডের বিরুদ্ধে। একই সাথে প্রথম সেমিফাইনাল ম্যাচ 9 নভেম্বর খেলা হবে। প্রথম সেমিফাইনাল ম্যাচে নিউজিল্যান্ডের দল মুখোমুখি হবে পাকিস্তানের।

একই সাথে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা এই জয়ের পর বলেছিলেন, দুর্দান্ত পারফর্ম করেছে আমাদের দল। তিনি বললেন, ব্যাটসম্যান ছাড়াও আমাদের বোলাররা সেরা খেলা উপস্থাপন করেছে। এভাবে খেলতে চেয়েছিলাম আমরা, সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছিলাম আমরা এই ম্যাচের আগে, কিন্তু ভালো করার চেষ্টা করেছি মাঠে। প্রশংসা করেছেন ভারতীয় অধিনায়ক সূর্য কুমার যাদব। তিনি বললেন, যেভাবে সূর্য কুমার যাদব ব্যাটিং করেছেন, তা অবিশ্বাস্য।

রোহিত শর্মা বলেছেন যে দায়িত্ব নিচ্ছেন সূর্য কুমার যাদব, ও ক্রমাগত অন্যান্য ব্যাটসম্যানদের চাপ কমিয়ে চলেছে ভালো পারফর্ম করে।, এটা খুবই গুরুত্বপূর্ণ আমাদের দলের জন্য। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় অধিনায়ক সেমিফাইনাল প্রসঙ্গে বললেন, খুবই গুরুত্বপূর্ণ হবে পরিস্থিতির সাথে মানিয়ে নেওয়াটা। ওই মাঠে আমরা ম্যাচ খেলেছি, কিন্তু সেটা ভিন্ন চ্যালেঞ্জ হবে ইংল্যান্ডের বিরুদ্ধে। এটি এক ভিন্ন ধরনের চ্যালেঞ্জ হবে। একই সাথে ভারতীয় ভক্তদের প্রশংসা করে তিনি বলেছেন যে ভক্তদের অবদান আমাদের যাত্রায় গুরুত্বপূর্ণ।

About Author