“তাড়াতাড়ি আউট হয়ে করাচি ফিরতে চাইছে রিজওয়ান”, ভক্তদের ট্রোলের শিকার পাকিস্তানি উইকেট রক্ষক !!

প্রথম ম্যাচে বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের ভারতের কাছে পরাজয় একেবারে আত্মবিশ্বাসীন করে তুলেছিল পরবর্তী ম্যাচের সেই কারণেই জিম্বাবুয়ের বিরুদ্ধে পাকিস্তান দল ব্যর্থ হয় ১৩০ রান চেঞ্জ করতে। তারা তাদের প্রথম জয়টি নেদারল্যান্ডসের বিরুদ্ধে শেষ ম্যাচে তুলে নেয় কিন্তু পাকিস্তান সামান্য ৯২ রান নেদারল্যান্ডসের বিরুদ্ধে তুলতে ৪ উইকেট হারিয়ে ফেলে। আজ পাকিস্তান দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছে। পাকিস্তানের কাছে আজকের ম্যাচ গুরুত্বপূর্ণ। আজকের ম্যাচ পাকিস্তানের আগামী দিনের ভাগ্য বিচার করবে।

এমন পরিস্থিতি পাকিস্তান দলের হওয়ার পিছনে ওপেনার বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান দায়ী, এই বিশ্বকাপের মঞ্চে দুজনেই তাদের সেরা খেলাটা দিতে ব্যর্থ, বিশ্বকাপের মঞ্চে রিজওয়ান ৭১ রান করতে সক্ষম হয়েছেন চারটি ইনিংসে, যেখানে চারটি ইনিংসে ১৪ রান করেছেন তার সহকর্মী বাবর আজম। এর আগে দুই ওপেনার পাকিস্তান দলের হয়ে একাধিক ম্যাচ জিতিয়েছেন। তবে তাদের ব্যাটিং ব্যর্থতা বিশ্বকাপের মঞ্চে দলের হারের অন্যতম কারণ। টি-টোয়েন্টি ক্রিকেটের এক নম্বর পজিশন তার খারাপ ফর্মের জন্য হারিয়েছেন তিনি। তিনটি ম্যাচে ফ্লপ হওয়ার পরে আবার আজ দলের হয়ে রিজওয়ান প্যাভিলিয়নে ফিরে আসেন একটি ছোট ইনিংস খেলে, সোশ্যাল মিডিয়ায় ভক্তরা যার কারণে তাকে তীব্রভাবে ট্রোল করে।

পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা হচ্ছে বিশ্বকাপের ৩৬ তম ম্যাচ টস জিতে ম্যাচে প্রথমে বাবর আজম ব্যাট করার সিদ্ধান্ত নেন। দলটি শুরুটা ভালো করতে পারেনি প্রথমে ব্যাট করে। দলের তারকা ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান প্যাভিলিয়নের ফেরেন চার রানের ছোট ইনিংস খেলে। ওয়েন পার্নেলের হাতে তিনি ইনিংসের প্রথম ওভারের চতুর্থ বলে ক্লিন বোল্ড হন। অনেক ভক্তদের ট্রোলের শিকার তার এমন ইনিংস দেখে এই উইকেট রক্ষক ব্যাটসম্যান।