ভবিষ্যতে এই অবহেলার পাত্র হয়ে উঠবেন ভারতের রোহিত শর্মা! ভবিষ্যৎবাণী করলেন রিকি পন্টিং

আইপিএলে এত তাবড় তাবড় প্লেয়ার থাকা সত্ত্বেও রিকি পন্টিং তার পছন্দের সেরা হিসেবে বেছে নিলেন রিশাব পান্ত কে। তার মতে রোহিতের পরবর্তী অধিনায়ক হিসেবে নিজেকে আত্মপ্রকাশ করবেন রিশাব পান্ত। আইপিএলের এই সিজনে দিল্লি ক্যাপিটালস রিটেন করেছিল দিল্লি এই মরশুমে পান্ত (১৬ কোটি), অক্ষর প্যাটেল (১২ কোটি), পৃথ্বী শ (৭.৫০ কোটি) ও অ্য়ানরিচ নোকিয়াকে (৬.৫০ কোটি)। একাধিক তারকা দোলে না থাকা সত্ত্বেও আগের দিন দিল্লি ক্যাপিটালস পরাজিত করেছিল পাঁচবারের আইপিএল জয়ী মুম্বাই ইন্ডিয়ান্সকে।

এদিন সংবাদমাধ্যমে দিল্লি ক্যাপিটালস এর কোচ রিকি পন্টিং বলেন, “ভবিষ্যতে রোহিত শর্মার বিকল্প অধিনায়ক হবেন রিশাব পান্ত। মোটেও সহজ কাজ নয় আইপিএলের মঞ্চে দলকে সামনে থেকে নেতৃত্ব দেওয়া। আইপিএল থেকে বিশ্ব ক্রিকেটে বহু প্লেয়ার জাতীয় দলে সুযোগ পেয়েছেন। বর্তমানে রিশাব পান্ত ভারতীয় জাতীয় দলের কেবল মাত্র একজন সদস্য হলেও পরবর্তীকালে নিজেকে আত্মপ্রকাশ করবেন ভারতীয় দলের অধিনায়ক হিসেবে।”

Img 20221103 001256, , ভবিষ্যতে এই অবহেলার পাত্র হয়ে উঠবেন ভারতের রোহিত শর্মা! ভবিষ্যৎবাণী করলেন রিকি পন্টিং
Image:

এদিন দিল্লি ক্যাপিটালস ৪ উইকেটে পরাজিত করে মুম্বাই ইন্ডিয়ান্স কে। মুম্বাই প্রথম ব্যাট করে ১৭৮ রানের লক্ষ্যমাত্রা রাখে দিল্লি ক্যাপিটালস সামনে। দিল্লি ক্যাপিটালস 6 উইকেট হারিয়ে তুলে দেয় সেই রান। শেষের দিকে অক্ষর প্যাটেল এর ঝড়ো ইনিংস দিল্লিকে ম্যাচ জেতাতে সাহায্য করে।