লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

IND vs NZ: “যত সব অযোগ্যরা সুযোগ পেয়ে গেল….”, পৃথ্বী শ’কে বাদ দেওয়ায় নির্বাচকদের একহাত নেটিজেনদের !!

WhatsApp Group   Join Now ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পর ভারতীয় ক্রিকেট দল নিউজিল্যান্ড সফরে যাবে এবং টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি এবং ওডিআই দল এই ...

Published on:

WhatsApp Group   Join Now

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পর ভারতীয় ক্রিকেট দল নিউজিল্যান্ড সফরে যাবে এবং টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি এবং ওডিআই দল এই সফরের জন্য ঘোষণা করা হয়েছে। ভারতীয় দলের অধিনায়ক হিসেবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হার্দিক পান্ডিয়ার পরিবর্তে রোহিত শর্মাকে টি-টোয়েন্টি সিরিজের জন্য নেওয়া হয়েছে, আর ভারতীয় দল ওডিআই সিরিজের জন্য শিখর ধাওয়ানের হাতে থাকবে।

এই সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি এবং তারপর ওয়ানডে সিরিজ দুই দেশের মধ্যে খেলা হবে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে রোহিত শর্মা, বিরাট কোহলি, আর অশ্বিনের মতো সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে।

দীনেশ কার্তিককেও এই সিরিজের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা বেশিরভাগ খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হয়েছিল নিউজিল্যান্ড সফরে। নিউজিল্যান্ড সফরের জন্য শ্রেয়াস আইয়ার ফিরেছেন ভারতীয় টি-টোয়েন্টি দলে, অন্যদিকে এই দলে জায়গা করে নিতে পেরেছেন সঞ্জু স্যামসনও।

সূর্য কুমার যাদব নিউজিল্যান্ডের বিরুদ্ধে অংশ নেবেন টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে। তবে নেটিজেনরা ক্ষেপে উঠেছেন এই সিরিজে পৃথ্বীশ সুযোগ না পাওয়ায়।

About Author