লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

‘ভারতকে হারাতে পারলেই জিম্বাবোয়ের ছেলেকে বিয়ে করব’, বড় ঘোষণা পাকিস্তানের অভিনেত্রীর

WhatsApp Group   Join Now ভারত পরবর্তী ম্যাচে নামছে জিম্বাবুয়ের বিরুদ্ধে। এটাই ভারত ও জিম্বাবোয়ের সুপার ১২-এ শেষ ম্যাচ। ভারত ও জিম্বাবুয়ের কাছে ম্যাচটার গুরুত্ব ...

Published on:

WhatsApp Group   Join Now

ভারত পরবর্তী ম্যাচে নামছে জিম্বাবুয়ের বিরুদ্ধে। এটাই ভারত ও জিম্বাবোয়ের সুপার ১২-এ শেষ ম্যাচ। ভারত ও জিম্বাবুয়ের কাছে ম্যাচটার গুরুত্ব বেশি নয়। কারণ ইতিমধ্যেই ভারত তিনটি ম্যাচ জিতে পয়েন্ট তালিকায় ৬ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে আছে। অন্যদিকে জিম্বাবোয়ের ছিটকে গেছে বিশ্বকাপ থেকে। ফলে ম্যাচের গুরুত্ব দুজনের কাছে কিছুটা হলেও কম। এই পরিস্থিতিতে জিম্বাবুয়ে ও ভারতের ম্যাচ খুব গুরুত্বপূর্ণ পাকিস্তানের কাছে। কারণ পাকিস্তান দল সুপার ১২-এ পর পর দুটো ম্যাচ ছেড়ে এখনো তাকিয়ে বাকিদের দিকে। পাকিস্তানের সুবিধা হবে ভারত ও দক্ষিণ আফ্রিকা পয়েন্ট নষ্ট করলে। এই পরিস্থিতিতে ভারতের পরাজয় চাইছেন পাকিস্তান সমর্থক থেকে শুরু করে প্লেয়াররা সকলেই।

ভারতকে হারাও তাহলেই বিয়ে করব জিম্বাবোয়ের ছেলেকে, পাকিস্তানের অভিনেত্রী সেহর শিনওয়ারির টুইটারের ঘোষনা। টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পাকিস্তানকে তোলার জন্য এমন ঘোষণা করার পর রীতিমতো তিনি ট্রেন্ড করা শুরু করেছেন।

ভারত বনাম জিম্বাবোয়ের রবিবারের ম্যাচ সম্পর্কে সেহর লিখেছেন, ‘জিম্বাবোয়ে যদি পারে ভারতকে হারাতে আমি তা হলে এক জন জিম্বাবয়ের ছেলেকে বিয়ে করব।’ চলতি বিশ্বকাপে পাকিস্তান পরাজিত হয় এক রানে জিম্বাবোয়ের বিরুদ্ধে। সেহরের কাছ থেকে এই টুইট এল সেই হারের এক সপ্তাহ পর।

এই প্রথম নয় তিনি এর আগেও একাধিক টুইট করেছেন ভারতের হার চেয়ে। ভারতের ম্যাচে আগে বাংলাদেশের বিরুদ্ধে তিনি টুইটে লিখেছিলেন, ‘হে উপরওয়ালা, আজ এত বৃষ্টি দাও যাতে ভারতের সেমিফাইনালে যাওয়ার আশা ভেসে যায়।’তারও আগে তিনি একটি পোস্ট করেন। তাতে লেখেন, ‘যদি ভারত বাংলাদেশের বিরুদ্ধে জেতে, তাহলে আমি আমার নাম বদলে নরেন্দ্র মোদী রাখব।’ যদিও তিনি তার নাম এখনো পর্যন্ত পরিবর্তন করেননি।

About Author