মেয়েকে হারিয়ে শোকাহত ডেভিড মিলার!

বর্তমানে দক্ষিণ আফ্রিকার (South African) অন্যতম ভরসার জায়গা ডেভিড মিলার (David Miller)। তিনি দূর্দান্ত ফর্মে রয়েছেন বর্তমানে। যেখানে তাঁর দলকে নানান সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে, সেখানে দলের মূল ভরসা মিলার। এমনকি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারত জিতলেও ভারতীয় বোলিং লাইনআপকে ছিন্নভিন্ন করেছেন মিলারই। কিন্তু এই সময়েই তাঁর জীবনে ঘনিয়ে এল চরম বিপদ। তিনি হারালেন নিজের মেয়েকে। মেয়েকে হারিয়ে দিশেহারা মিলার।

তাঁর কন্যার নাম ‘স্কুট’। তাঁর মেয়ের নাম তিনি নিজেই জানিয়েছেন স্যোশাল মিডিয়ায়। তাঁর মেয়ের মৃত্যুর ঘটনা সত্যিই দুঃখের।দীর্ঘদিন ধরে স্কুট ক্যান্সারের সাথে লড়াই করছিলেন। তবে শেষ পর্যন্ত ক্যান্সারের কাছে পরাজিত হয়ে মৃত্যুর কোলে ঢোলে পরলো ছোট্ট মেয়ে স্কুট। তিনি নিজেই স্যোশাল মিডিয়ায় জানিয়েছেন তাঁর মৃত্যুর খবর।

তিনি এই প্রসঙ্গে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, “আমি তোমার অভাব অনুভব করব ছোট্ট স্কুট। তুমি অন্য পথচারীকে লড়াই চালিয়েছে এবং সব সময় ইতিবাচক থেকেছো। তোমার মুখ থেকে কোনদিনও আমি হাসি সরে যেতে দেখিনি। তোমারে যাত্রাপথে সকল বাধার বিরুদ্ধে তুমি সাহসিকতার সাথে সম্মুখীন হয়েছো। তুমি আমাকে নিজের জীবনের প্রতিটা মুহূর্ত কিভাবে উপভোগ করতে হয় সেটা শিখিয়ে দিয়ে গেছো। তোমার সঙ্গে এক পথে হাঁটতে পেরে আমি গর্বিত। তোমাকে খুব ভালোবাসি, শান্তিতে ঘুমাও।”

 

চলতি সিরিজের অংশ নেওয়ার কথা কিনা ডেভিড মিলারের। দক্ষিণ আফ্রিকা তাকিয়ে ছিল তাঁর দিকে। তবে এই মূহূর্তে তিনি যেহেতু ভেঙে পড়েছেন। তাই তিনি চলতি সিরিজে অংশগ্রহণ করবেন কিনা তা জানা যায়নি।