দ: আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত পারফরমেন্স, সিরাজকে বিশ্বকাপ দলে নেওয়ার দাবি ভক্তদের

ভারতীয় ক্রিকেট দল দিল্লিতে সিরিজের শেষ ওডিআই ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে সাত উইকেটে পরাজিত করেছেন।শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারত তিনটি ম্যাচের ওডিআই সিরিজে দক্ষিণ আফ্রিকাকে ২-১ ব্যবধানে হারালো।শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার ব্যাটার দের পারফরম্যান্স ছিল খুবই হতাশাজনক এবং পুরো দল মাত্র 99 রানে গুটিয়ে যায়। ভারতের হয়ে কুলদীপ যাদব মারাত্মক বোলিং করেন এবং সবচেয়ে বেশি চার উইকেট শিকার করে।

টসে হেরে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা ২৬ রানে তিন উইকেট হারাতে বাধ্য হয় ভারতীয় বোলিং এর সামনে। এরপর নিয়মিত উইকেট হারাতে থাকে এবং ২৮তম ওভারের প্রথম বলে ৯৯ রানে গুটিয়ে যায় দলটির স্কোর। দক্ষিণ আফ্রিকার পক্ষে হেনরিক ক্লাসেন ৩৪ রানের অবদান রাখেন। কুলদীপ যাদব ৪.১ ওভারে মাত্র ১৮ রান খরচ করে ৪ উইকেট নেন। এছাড়া ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ ও মোহাম্মদ সিরাজ নেন দুটি করে উইকেট।

ভারতীয় দল এখনও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য চোটে আহত জসপ্রিত বুমরাহের বদলি ঘোষণা করেনি। তৃতীয় ওডিআইতে ৫ ওভারে ১৭ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন সিরাজ। এর আগের ম্যাচে 10 ওভারে 38 রান দিয়ে 3 উইকেট নেন তিনি। তার গতি এবং অতিরিক্ত বাউন্স অস্ট্রেলিয়ান ট্র্যাকগুলিতে একটি প্রাণঘাতী অস্ত্র হতে উঠতে পারে। তাই সিরাজকে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলানো নিয়ে মত প্রকাশ করেছেন ভক্তদের একাংশ