লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

ধোনির মুখে বাংলা! ১৩ সেকেন্ডের ভিডিয়ো কাড়লো লাইমলাইট

WhatsApp Group   Join Now ভারত ২০০৭ সালে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ, একদিনের আন্তর্জাতিক ফরম্যাটের বিশ্বকাপ ২০১১ সালে এবং ২০১৩ সালে জিতেছিল চ্যাম্পিয়ন্স ...

Published on:

WhatsApp Group   Join Now

ভারত ২০০৭ সালে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ, একদিনের আন্তর্জাতিক ফরম্যাটের বিশ্বকাপ ২০১১ সালে এবং ২০১৩ সালে জিতেছিল চ্যাম্পিয়ন্স ট্রফি। যদিও বিগত ৯ বছর ধরে ভারতীয় দল কোন আইসিসি ইভেন্ট জেতেনি। বিরাট কোহলির নেতৃত্বাধীন দলের মেন্টর ছিলেন ধোনি গত টি-টোয়েন্টি বিশ্বকাপে। তাতেও খরা মেটেনি।

এরই মধ্যে ধোনির আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে। মহেন্দ্র সিং ধোনি যোগ দেন জয়পুরে একটি সংস্থার অনুষ্ঠানে। সেখানে প্রাক্তন ভারত অধিনায়কের সাথে ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। সেই অনুষ্ঠানে কিছু পুরস্কার বিতরণ করেন ধোনি। তার সাথে ঋতুপর্ণাকে কথা বলতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ধোনি ও ঋতুপর্ণাকে নিয়ে সেলফি তুলে অম্বরীশ পোস্ট করেন। ধোনিকে বাংলা বলতে এই অনুষ্ঠানেই শোনা যায়। তিনি সেই সময় জানিয়েছেন, খুব একটা বাংলা বলতে না পারলেও সব বাংলা কথা তিনি বোঝেন।

নেটিজেনরা অবাক হয়ে গিয়েছেন ধোনির মুখে বাংলা শুনে। ভাইরাল হয়েছে ১৩ সেকেন্ডের একটি ভিডিও। ধোনি ঋতুপর্ণা-অম্বরিশের পাশে দাঁড়িয়ে মাইক হাতে বললেন, ‘আমি ভালো করে বাংলা বুঝতে পারি।’এরপরেই হেসে ফেলেন ধোনি। তিনি কিছুটা থেমে তারপর বললেন, ‘ইসসে জাদা বোলুঙ্গা তো ভুলভাল বাঙ্গালি বোলনে লাগুঙ্গা!’ অর্থাৎ তিনি এর বেশি বললে ভুল করে ফেলবেন।

About Author