লেটেস্ট খবরসাফল্যের খবর শিক্ষার খবরঅফবিটটেক নিউজ

বুমরার ব্যাকআপ হিসেবে মোহাম্মদ সিরাজ এবং ওমরান মালিককে অস্ট্রেলিয়া পাঠাতে পারে বিসিসিআই

WhatsApp Group   Join Now অস্ট্রেলিয়ায় আগামী মাসে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এক বড় খবর বেরিয়ে এসেছে টিম ইন্ডিয়াকে নিয়ে। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ...

Published on:

WhatsApp Group   Join Now

অস্ট্রেলিয়ায় আগামী মাসে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এক বড় খবর বেরিয়ে এসেছে টিম ইন্ডিয়াকে নিয়ে। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তারকা ফাস্ট বোলার মহম্মদ সিরাজ এবং ওমরান মালিক অস্ট্রেলিয়ায় যেতে পারেন টিম ইন্ডিয়ার সাথে। এই দুই খেলোয়ারকে বিসিসিআই অস্ট্রেলিয়ায় পাঠানোর পরিকল্পনা করেছে জসপ্রিত বুমরাহের ফিটনেসের পরিপ্রেক্ষিতে।

বিসিসিআইয়ের প্রকাশিত সর্বশেষ আপডেট অনুযায়ী বিশ্বকাপ থেকে জসপ্রিত বুমরাহ ছিটকে যাননি। তবে গুরুতর জসপ্রিত বুমরাহের পিঠে ব্যথার সমস্যা। বুমরাহের গুরুত্বের পরিপ্রেক্ষিতে আরো সময় নিতে চায় তার বদলির জন্য বিসিসিআই।

ব্যাকআপ প্লেয়ার হিসেবে বিসিসিআই অস্ট্রেলিয়ায় পাঠাতে পারে মোহাম্মদ সিরাজ এবং ওমরান মালিককে। মহম্মদ শামিকে রিজার্ভ খেলোয়াড়ের রাখা হয়েছে বিশ্বকাপের জন্য।

দুটি টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকায় বিরুদ্ধে দলে বুমরাহের বদলি হিসাবে অন্তর্ভুক্ত করায় ১৫ সদস্যের দলে অন্তর্ভুক্ত হওয়ার সম্ভাবনা বেড়েছে সিরিজের বিশ্বকাপে। টি-টোয়েন্টি সিরিজের দলে দক্ষিণ আফ্রিকায় বিরুদ্ধে ছিলেন মহম্মদ শামি। কিন্তু তিনি সিরিজ থেকে ছিটকে যান করোনা পজিটিভ হওয়ায়।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত হওয়ার আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দক্ষিণ আফ্রিকায় বিরুদ্ধে মহম্মদ শামিকে খেলতে বলা যেতে পারে। যদি ওডিআই সিরিজে মহম্মদ শামি তার ফিটনেস এবং ফর্ম প্রমাণ করতে সক্ষম হন, তাহলে ১৫ সদস্যের বিশ্বকাপ দলে বুমরাহের বদলি হিসাবে শামি জায়গা পেতে পারেন।

About Author