তিনবার বিয়ে করা ক্রিকেটারদের তালিকায় রয়েছে একজন ভারতীয় জানেন তিনি কে

পৃথিবীর অনেক পবিত্র সম্পর্ক আছে যার মধ্যে একটি হল বিবাহ। এই সুন্দর সম্পর্কের বন্ধনে প্রতিটি মানুষ আবদ্ধ হতে চায়। কিন্তু বেশ কিছু মানুষের এই বৈবাহিক সম্পর্ক দুর্ভাগ্যবত চিরস্থায়ী হয় না। এমন অনেকে আছে যারা দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়। তবে এই প্রতিবেদন এমন কিছু ক্রিকেটদের নিয়ে যারা নিজেদের জীবনে তিন তিনবার বিবাহ করেছেন। আসুন জেনে নেওয়া যাক তারা কারা

1: সনৎ জয়সুরিয়া- শ্রীলংকার কিংবদন্তি ক্রিকেট প্লেয়ার সনৎ জয়সুরিয়া। ক্রিকেট কান্ট্রি তে প্রকাশিত প্রতিদান থেকে জানা যায় যে জয়সুরিয়া তিনটি বিবাহ করেছিলেন এবং তার তিন স্ত্রী ছিল এয়ার হোস্টেস। জয়সুরিয়া ১৯৯৮ সালে প্রথম বিবাহ করে তার তার বিবাহিত প্রথম স্ত্রীর নাম হলো সুমধু করুনানায়েক। কিন্তু এই সম্পর্ক বেশিদিন টেকেনি বিবাহের এক বছরের মধ্যেই তাদের বিচ্ছেদ হয়। তারপর তিনি দ্বিতীয়বার বিবাহ করেন তার দ্বিতীয় স্ত্রীর নাম হলো সান্দ্রা ডি সিলভা তিনি হলেন সনৎ জয়সুরিয়ার তিন সন্তানের মা। কিন্তু তার সঙ্গে জয়সুরিয়ার 2012 সালে বিবাহ বিচ্ছেদ হয়। জয়সুরিয়া তারপর আবার একটি বিবাহ করেন অর্থাৎ তৃতীয় বিবাহ।

2: ইমরান খান- ইমরান খান হলেন পাকিস্তানের ১৯৯২ সালের বিশ্বকাপজয়ী অধিনায়ক। তিনি চার বছর পাকিস্তানের প্রধানমন্ত্রী ছিলেন। তিনি 1995 সালে প্রথম বিবাহ করেন। তার বিবাহিত প্রথম স্ত্রী ছিলেন চলচ্চিত্র প্রযোজক জেমিমা গোল্ডস্মিথ। তখন ইমরান খানের বয়স ছিল ৪৩ ও গোল্ডস্মিথের ২১।তাদের বৈবাহিক জীবন বেশি দিন চলেনি দশ বছর পরে বিবাহ বিচ্ছিন্ন হয়। তারপর ইমরান খান পাকিস্তানি সাংবাদিক রেহাম খানকে বিয়ে করে তবে সেই বিয়ে বেশি দিন টেকেনি ওই বছরই বিবাহ বিচ্ছেদ হয়। এরপর ২০১৮ সালে বুসরা মানকের সঙ্গে তার তৃতীয় বিয়ে নিয়ে গুজব ছাড়াই। ইমরান খান প্রথমে অস্বীকার করলেও কিছুদিন পর বিষয়টি মেনে নেয়।

An Indian Knows Who He Is In The List Of Thrice Married Cricketers

3: মোঃ আজহারউদ্দিন- প্রাক্তন ভারতীয় অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের ক্রিকেট ক্যারিয়ারের সাথে তার ব্যক্তিগত জীবনও ছিল বিতর্কে ভরা। নওরিন ছিল মোহাম্মদ আজহারউদ্দিনের প্রথম বিবাহিত স্ত্রী। তারপর তিনি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী সঙ্গীতা বিজ লানির সাথে। মোহাম্মদ আজহারউদ্দিন নওরিনের সাথে বিবাহ বিচ্ছেদ করে তিনি সঙ্গীতাকে বিবাহ করেন। যদিও আজহারউদ্দিন ও সঙ্গীতার সে সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। অবশেষে আজহারউদ্দিন স্যানন মেরি নামক এক আমেরিকান নাগরিকের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন ২০১৩ সালে।এবং তা জানাজানি হয় তারা বিয়ে করে। কিন্তু এই বিষয়ে মোহাম্মদ আজহারউদ্দিন কোনদিন মুখ খোলেনি।